May 30, 2024, 9:21 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

৯৫ পুরিয়া হেরোইনসহ কারবারি সাইদুল আটক

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

রবিবার (২৩ আগস্ট) রাজধানীর কদমতলী থানা এলাকায় ৯৫ পুরিয়া হেরোইনসহ মো. সাইদুল ইসলাম (৩৪) নামে এক হেরোইন (মাদক) কারবারিকে আটক করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, রবিবার সিপিসি-১ র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. শহীদুল হক মুন্সির নেতৃত্বে কদমতলী থানা এলাকায় র‌্যাবের মাদক বিরোধী অভিযান চলাকালে দুপুর পৌনে ৩’টার দিকে থানাধীন সাদ্দাম মার্কেটের সামনে থেকে সাইদুল ইসলামকে উল্লেখিত পরিমান হেরোইনসহ হাতে নাতে আটক করে র‌্যাব-১০ এর আভিযানিক দল। এ সময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সাইদুল ইসলাম নারায়ণগঞ্জে ফতুল্লা থানাধীন ভূইয়ানগরের রফিকুল ইসলামের ছেলে। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত ঢাকা ও ঢাকার আশেপাশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২৪ আগষ্ট ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর