May 29, 2024, 8:21 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

শেরপুর-৩ আসনে ধানের শীষ ও নৌকা প্রতীক দুই প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

মোশাররফ হোসেন, শেরপুর জেলা প্রতিনিধিঃ
শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট বিএনপি’র মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মাহমুদুল হক রুবেল ও আওয়ামীলীগ (মহাজোট) মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক চাঁন ১৭ ডিসেম্বর সোমবার দুই প্রার্থী তাদের বাস ভবনে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে উভয় প্রার্থী একে অপরের বিরুদ্ধে পরস্পর বিরোধী অভিযোগ করেন।
শেরপুর জেলা শহরের গৃর্দ্দানারায়ণপুর এলাকায় জাতীয় ঐক্যফ্রন্টের বিএনপি মনোনীত শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য ও শেরপুর জেলা বিএনপি’র সভাপতি সোমবার দুপুরে তার বাস ভবনে এক সংবাদ সম্মেলন আহ্বান করেন। এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, (শ্রীবরদী-ঝিনাইগাতী) তার নির্বাচনী এলাকায় কর্মী ও সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণা কাজে বাধা গ্রস্ত হচ্ছেন। ডিবি পুলিশ নেতাকর্মীদের হয়রানী করে যাচ্ছে এবং যেসব নেতাকর্মী তার নির্বাচনের কাজে পথ সভাসহ নির্বাচন কর্মকান্ডে অংশ গ্রহণ করছে তাদেরকে হয়রানি মূলক মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে। সাবেক সংসদ সদস্য বিএনপি’র ধানের শীষ প্রার্থী মাহমুদুল হক রুবেল আরো অভিযোগ করেন, যেকোন মুহুর্তে ডিবি পুলিশ তাকে বিনা কারণে গ্রেফতার বা হত্যা ও গুম করতে পারে। এছাড়াও তিনি আরো বলেন, আওয়ামীলীগ, ছাত্রলীগ নেতা কর্মীদের সাথে রাজনৈতিক ভাবে কোন দ্বন্দ্ব নেই। পুলিশ অতি উৎসাহী হয়ে তার নির্বাচনী কর্মকান্ডে বাধা দিচ্ছে। এজন্য তিনি জেলা রিটার্নিং অফিসার এবং সহকারি রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ দিয়ে কোন প্রতিকার পাচ্ছেন না। সবশেষে মাহমুদুল হক রুবেল এমন উদ্ভুত পরিস্থিতির জন্য উপস্থিত সাংবাদিকদের কাছে সহযোগিতা চেয়েছেন। এ প্রসঙ্গে, জেলা পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সাংবাদিকরা জানতে চাইলে ধানের শীষ প্রার্থীর এমন অভিযোগের বিষয়টি অঙ্গীকার করেন। অপরদিকে একই দিনে সোমবার বিকেলে জেলা শহরের সজবরখিলাস্থ বাস ভবনে (শ্রীবরদী-ঝিনাইগাতী) শেরপুর-৩ আসনের আওয়ামীলীগ (মহাজোট) মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক চাঁন তার প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট বিএনপি মনোনীত ধানের শীষ প্রার্থী মাহমুদুল হক রুবেল এর আহুত সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়ে এক সংবাদ সম্মেলনের আহ্বান করেন। এসময় তিনি উপস্থিত সংবাদিকদের বলেন, মাহমুদুল হক রুবেল এর নির্বাচনী গণ সংযোগে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের কোন নেতাকর্মী বাধা দিচ্ছে না, পুলিশ বিএনপি যুবদল সহ যাদের গ্রেফতার করছে তারা কারা যারা গ্রেফতার হয়েছে তাদের মধ্যে মাদক সেবী, মাদক ব্যবসায়ী বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে কাজেই পুলিশ তাদের আটক করছে। এতে করে আওয়ামীলীগ নেতাকর্মীদের কোন হস্তক্ষেপ নেই। এছাড়াও নৌকা প্রতীকের প্রার্থী সংসদ সদস্য ফজলুল হক চাঁন আরো অভিযোগ করেন, বিএনপি’র ওই প্রার্থী নিজেই সন্ত্রাসী। ধানের শীষের প্রার্থী মাহমুদুল হক রুবেল এর কর্মকান্ডে তিনিও নিরাপত্তাহীনতা বোধ করছেন এবং পুলিশ বিরুদ্ধে আনিত অভিযোগ গুলিও ভিত্তিহীন বলে দাবি করেন। এসময় তার সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কৃষকলীগ জেলা শাখার সভাপতি আঃ কাদের, শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন, ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আমিরুজ্জামান লেবু, জেলা আওয়ামীলীগ সদস্য ও কেকের চর ইউ.পি চেয়ারম্যান এডিএম শহীদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আঃ খালেক, শ্রীবরদী উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহিদুল ইসলাম জুয়েল ও শ্রীবরদী উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক এড. মেরাজ উদ্দিন চৌধুরী প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/১৭ ডিসেম্বর ২০১৮/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর