April 29, 2024, 10:46 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি ::

র‍্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী একটি অপারেশন দল অদ্য ১৬ মার্চ ২০২৪ খ্রিঃ ০০.৪৫ ঘটিকায় রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন স্টেডিয়ামের মেইন গেটের পশ্চিমে চাটাইপট্টি সংলগ্ন ক্লাব ঘরের ভিতরে অপারেশন পরিচালনা করেন।

অভিযানে গ্রেফতারকৃত আসামীরা হলো- ১। মোঃ রাজিব (৪২), পিতা -মৃত আমজাদ হোসেন, ২। মোঃ কিসমত আলী (৪৩), পিতা- মোঃ রমজান আলী, ৩। মোঃ জুয়েল (৩৮), পিতা- মোঃ রইস উদ্দিন, ৪। মোঃ জনি রহমান (৪৪), পিতা-মোঃ আখতার হোসেন, সর্ব সাং- সপুরা, থানা- বোয়ালিয়া, ৫। মোঃ মেহেদী হাসান (২৮), পিতা- মৃত আমিরুল ইসলাম, ৬। মোঃ তুষার আলী (৩০), পিতা- মোঃ মতিউর রহমান, উভয় সাং-শিরোইল কলোনি পশ্চিমপাড়া, ৭। মোঃ আকাশ (২৭), পিতা- মোঃ বাদল, সাং-বারো রাস্তার মোড় (ছোট বনগ্রাম), সর্ব থানা-চন্দ্রিমা, ৮। মোঃ রুবেল হোসেন (২৭), পিতা-মৃত আবেদ আলী, সাং-কাকিনা বাজার, থানা-কালিগঞ্জ জেলা-লালমনিরহাট, এ/পি সাং-বহরমপুর, থানা- রাজপাড়া, সর্ব মহানগর রাজশাহী।

অভিযানে জব্দকৃত আলামত হলো, (ক) ০৫ বোতল ফেন্সিডিল, (খ) তাস (প্লেয়িং কার্ড)- ০৩ (তিন) সেট, (গ) ৫২ (বায়ান্ন) টি বিভিন্ন রংয়ের তাস, (ঘ) জুয়া খেলার আসরে প্রাপ্ত নগদ বিভিন্ন নোটের- ১২,৩৪০/-(বার হাজার তিনশত চল্লিশ টাকা) উদ্ধার করতে সক্ষম হন।

অভিযান চলাকালীন সময় ধৃত আসামীদেরকে জুয়া খেলা ও জব্দকৃত ফেন্সিডিল সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করিলে জানা যায় যে তারা পেশাদার জুয়ারী ও মাদকসেবী। তারা প্রকাশ্যে জুয়া খেলে ও সেবনের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে ফেন্সিডিল রেখে বর্ণিত স্থানে অবস্থান করেছিল মর্মে স্বীকার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদেরকে জুয়া খেলা ও জব্দকৃত ফেন্সিডিল সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করিলে তারা জানায় তারা পেশাদার জুয়ারী ও মাদকসেবী। জুয়া খেলতে ও ফেন্সিডিল সেবনের উদ্দেশ্যে বর্ণিত স্থানে অবস্থান করে মর্মে স্বীকার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের এজাহার মূলে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানে র‍্যাব-৫, রাজশাহীর অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার পূর্বক ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবীকে গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (১৬ মার্চ ২০২৪ ইং) সিপিসি র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে ধর্ষণ, অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি সর্বপ্রকার অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান থাকবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর