March 19, 2024, 1:45 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

নাটোর জেলা সংবাদদাতা
সারাদেশের ন্যায় নির্বাচনী হাওয়া বইছে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনেও। এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে বর্তমান এমপি আব্দুল কুদ্দুস, বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ প্রতিদ্বন্দ্বী থাকলেও জনতার নজরে আছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সম্মানিত সভাপতি  নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম।
বুধবার (১লা আগষ্ট) দুই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে নেতাকর্মীদের সাথে কথা বললে তারা বলেন, বর্তমান এমপিসহ যারা মনোনয়ন পাবার জন্য কেন্দ্রে তকবির করছে তাদের মধ্যে এ্যাড.সিরাজুল ইসলাম ক্লিন ইমেজের। তিনি অত্যন্ত সৎ মানুষ এবং বিপদে সাধারণ মানুষের পাশে থাকেন। এছাড়া এখন যারা মনোনয়ন পাবার জন্য দৌড়াদৌড়ি করছেন তারা শুধু ব্যাক্তি স্বার্থ হাসিলের চেষ্টা করে যাচ্ছেন, যা জনগন পছন্দ করেন না। জনগন ওই মানুষকেই তাদের প্রতিনিধি হিসেবে চায়, যে দলমত নির্বিশেষে সাধারণ জনগনকে ভালবেসে তাদের পাশে থাকবে।
নাম প্রকাশ না করার শর্তে গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের এক নেতা বলেন, এ্যাড. সিরাজুল ইসলাম পিপি কে বর্তমান নেতাদের থেকে এগিয়ে রাখা হয়ে থাকে। কেননা তিনি সৎ ও উদার মনের মানুষ হিসেবে বিবেচিত। নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে তার মত লোক কেই এমপি হিসেবে দরকার, যিনি জনগনকে ভালবাসে।
এবিষয়ে নাটোর জজ কোর্টের পিপি এ্যাড. সিরাজুল ইসলাম বলেন, আমি জনগনকে কোন কিছুর বিনিময়ে ভালবাসিনা, আমি ভালবাসি বঙ্গবন্ধুর আদর্শ থেকে। আমি মনোনয়ন চাইবো, সাধারণ জনগন যদি আমাকে ভালবেসে পাশে থাকে ও মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করে থাকেন তাহলে অবশ্য জনগনের আশা পূরণ হবে ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হবে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর