May 17, 2024, 4:23 am

সংবাদ শিরোনাম
রংপুর সদর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের প্রতিবাদে মানব্বন্ধন দিনাজপুরে দুই দিনব্যাপী পুষ্টি ও এগ্রোইকোলজি বিষয়ক কর্মশালা সম্পন্ন উখিয়ায় ভাড়া বাসা থেকে এনজিও কর্মীর মরদেহ উদ্ধার! দুর্ঘটনায় পা হারানো জান্নাত পেল জিপিএ-৫ শার্শায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান সমর্থকদের হামলায় সাবেক চেয়ারম্যাসহ আহত- ৫ র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৭ জন পরিবহন চাঁদাবাজ ও ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার সর্বজনীন পেনশন স্কীমে নিবন্ধিত হলেন জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ পায়রা বন্দরের নিজস্ব জেটিতে শুরু হয়েছে পন্য খালাস কার্যক্রম চাঁদাবাজ চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, রংপুর পটুয়াখালীতে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন, সুবিধা পাবে ৩০০ পরিবার

কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

কক্সবাজারের সদর থানাধীন বিসিক শিল্প নগরী এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ ও বিক্রির অপরাধে মেসার্স তানভীর এন্টারপ্রাইজ এর মালিক আজিজুর রহমান’কে এক লাখ টাকা জরিমানা করেছে র‌্যাব-১৫।

র‌্যাব সূত্র জানায়, কক্সবাজারে দীর্ঘদিন যাবৎ একটি সংঘবদ্ধ অসাধু ব্যবসায়ী চক্র নিম্ন আয়ের মানুষের জন্য সরকার কর্তৃক প্রদত্ত স্বল্প মূল্যের সুবিধাজনক পণ্য (Convenience Goods) ব্যক্তিগত লাভের উদ্দেশ্যে অবৈধভাবে সংগ্রহ ও মজুদ করে বেশি মূল্যে বিক্রয় আসছে মর্মে তথ্য পায়। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে টিসিবির পণ্য সামগ্রী অবৈধভাবে মজুদ ও বিক্রির সাথে জড়িত অসাধু ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় শনিবার (৩০ মার্চ) বিকেল ৫ টার দিকে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সহায়তায় র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি দল কক্সবাজারের সদর থানাধীন বিসিক শিল্প নগরী এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। এ সময় কক্সবাজার বিসিক শিল্পনগরীতে মেসার্স তানভীর এন্টারপ্রাইজে টিসিবির সীলযুক্ত বিপুল পরিমাণ ভোজ্য তৈল উদ্ধার করা হয়। পরবর্তীতে টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ ও বিক্রির জন্য অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন-১৯৫৬ এর ১২ ধারা লঙ্ঘনের অপরাধে মেসার্স তানভীর এন্টারপ্রাইজ এর মালিক আজিজুর রহমান’কে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর