May 16, 2024, 9:05 pm

সংবাদ শিরোনাম
উখিয়ায় ভাড়া বাসা থেকে এনজিও কর্মীর মরদেহ উদ্ধার! দুর্ঘটনায় পা হারানো জান্নাত পেল জিপিএ-৫ শার্শায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান সমর্থকদের হামলায় সাবেক চেয়ারম্যাসহ আহত- ৫ র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৭ জন পরিবহন চাঁদাবাজ ও ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার সর্বজনীন পেনশন স্কীমে নিবন্ধিত হলেন জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ পায়রা বন্দরের নিজস্ব জেটিতে শুরু হয়েছে পন্য খালাস কার্যক্রম চাঁদাবাজ চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, রংপুর পটুয়াখালীতে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন, সুবিধা পাবে ৩০০ পরিবার জৈন্তাপুরে রৌদ্রজ্জ্বল ফুটবল মাঠে বজ্রপাতে ফুটবলার নিহত জয়পুরহাটের বুলু মিয়া হত্যা মামলায় আদালতের রায়ে তিন জনের যাবজ্জীবন কারাদণ্ড

দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

রাহুল পারভেজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘি উপজেলায় শতাধিক দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করে বিহিগ্রাম উচ্চ বিদ্যালয়ের ২০০৩ এর এস.এস.সি ব্যাচ।

শুক্রবার (২৯ মার্চ) বিকালে উপজেলার চাঁপাপুর ইউপির বিহিগ্রাম এলাকায় বিহিগ্রাম উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৩ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা প্রায় শতাধিক দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন। তারা বিহিগ্রাম ও ভেনল্যা গ্রামের বিভিন্ন বাড়ি মাদ্রাসা ঘুরে ইফতার ও ঈদ সামগ্রী তুলে দেন।

বিতরণকৃত প্রতিটি প্যাটেকে ভেতরে ছিল এ লিটার সোয়াবিন তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, ১ কেজি সেমাইন, দুধ, আটা ও বিভিন্ন মসল্লা।

এমরান নামের সাবেক শিক্ষার্থী বলেন, আমারা কয়েকজন বন্ধু মিলে এই উদ্যোগটি নিয়েছি। এবার আমরা ছোট পরিসরে শুরু করলাম। আগামী বছর থেকে ইনশাআল্লাহ আরো বড় পরিসরে এই আয়োজন করবো। ইফতার ও ঈদ সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, মোস্তফা, ফারুক, জিয়া, রেজাউল, আব্দুল হাই প্রমূখ।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর