April 29, 2024, 10:27 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

মোটরসাইকেল রেসিংয়ে একজনের মৃত্যু

এইচ এমজসিমউদ্দিন, মোরেলগঞ্জ (বাগেরহাট)প্রতিনিধিঃঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে দুইবন্ধুর মোটরসাইকেল রেসে দুর্ঘটনায় সোহেলমুন্সি (২৩) নামে এক বন্ধুর মৃত্যু হয়। বৃহস্পতিবার রাত ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোহেল মুন্সি বারইখালী গ্রামের সেকেন্দার মুন্সির ছেলে।
প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে সোহেলএবংতার এক প্রতিবেশী মোরেলগঞ্জ ফেরিঘাট এলাকায় মোটরসাইকেল রেসিং করে। হেলমেটবিহীন অবস্থায় প্রচন্ড বেগে চালানো সোহেলের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্ কালাগে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।।
মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃমনিরুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, রাতে দুই বন্ধু মোটরসাইকেল রেস করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানায়আনাহয়েছে।রেসে অংশ নেওয়াঅপরজন পলাতক রয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর