April 29, 2024, 10:44 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

মধুবালাকে নিয়ে বায়োপিক

মধুবালাকে নিয়ে বায়োপিক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মধুবালার জীবনী নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ করা হবে। আর সেটা নির্মাণ করবেন মধুবালার ঘনিষ্ঠ বন্ধুরাই। কিংবদন্তী অভিনেত্রী মধুবালার ছোট বোন মধুর ব্রিজ ভূষণ এ তথ্য জানিয়েছেন। তবে এ চলচ্চিত্রের আনুষ্ঠানিক বিবৃতি ও নেপথ্যে কারা থাকবেন তা নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

ভূষণ বলেন, ‘মধুবালার সব শুভাকাক্সক্ষী এবং বলিউড ও অন্য কোথাও সংযুক্তি রয়েছে এমন ব্যক্তিদের প্রতি আমার বিনীত অনুরোধ, আমার অনুমতি ব্যতীত আমার বোনের জীবন নিয়ে যেন কোনো ছবি বা অন্যকিছু তৈরির চেষ্টা করা না হয়। সঠিক সময় এলে সংশ্লিষ্ট সমস্ত বিবরণ মধুবালার ভক্তরা জানতে পারবেন।’ যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলার পরামর্শই দিয়েছেন ভূষণ। গতবছর দিল্লিতে মাদাম তুসো জাদুঘরে কিংবদন্তী মধুবালার মোমের মূর্তি উদ্বোধনের পর থেকেই ভূষণ তার বোনের বায়োপিক তৈরির কথা ভাবছিলেন। বিগত কয়েকবছরে বলিউডের অনেকেই মধুবালার বায়োপিক তৈরির অনুমতির জন্য ভূষণের কাছে তটস্থ হয়েছেন। কিন্তু ভূষণ বরাবরই অটল ছিলেন এ সিদ্ধান্তে যে, অবশ্যই তার বোনের জীবনীতে ন্যায়ের সুস্পষ্টটা থাকতে হবে। তাই সুন্দর ভঙ্গিতে চলচ্চিত্রটি তৈরি করতে হবে। তার মনে হলো, এটাই সবচেয়ে ভালো সময় মধুবালার জীবন সম্পর্কিত একটি আদর্শ বায়োপিক তৈরি করার।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর