April 29, 2024, 10:42 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

নবাবগঞ্জে পুষ্টিকর খাবার বিতরণ করলেন বাংলাদেশ সেনাবাহিনী

শরীফ হাসান,ঢাকা জেলা প্রতিনিধি :
প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই নানাভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনী। জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি করা থেকে শুরু করে খাদ্য সামগ্রী বিতরণ করা সহ নানাভাবে সহযোগিতা করে যাচ্ছেন তারা। তারই ধারাবাহিকায় এবার করোনা ভাইরাসের কারণে চলমান সংকটে পুষ্টিকর খাবার তুলে দিচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনী।
গত ১১ মে সোমবার নবাবগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স প্রধান ডাঃ শহিদুল ইসলামের হাতে এই খাবার তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী সদস্য ও নবাবগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মীরা।
প্রাইভেট ডিটেকটিভ/১২ মে ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর