April 29, 2024, 10:50 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

বিশেষ প্রতিনিধি :

বর্ণাঢ্য আয়োজনে তিস্তা ইউনিভার্সিটিতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আজ (১৭ মার্চ) রোববার সকাল সাড়ে ৯ টায় ইউনিভার্সিটি ক্যাম্পাসে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর সকাল সাড়ে ১০টায় ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আশরাফুল আলম আল-আমিন ও ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেমের নেতৃত্বে নগরীর বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ম্যূরালে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

তিস্তা ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আশরাফুল আলম আল-আমিন।

এসময় উপস্থিত ছিলেন, তিস্তা ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য-সচিব জনাব মোঃ রবিউল ইসলাম মৃদুল, ট্রেজারার প্রফেসর সঞ্জীব চৌধুরী, রেজিস্ট্রার জনাব মুঃ আতাউর রহমান সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দগণ।

উক্ত দিবসটি উপলক্ষে সকাল ১১টায় আলোচনা সভার আয়োজন করা হয়। ইউনিভার্সিটির বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষক মোঃ শামীম আলীর সঞ্চালনায় সভায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তিস্তা ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য-সচিব মোঃ রবিউল ইসলাম মৃদুল, ট্রেজারার প্রফেসর সঞ্জীব চৌধুরী, তিস্তা ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক (গেস্ট টিচার) ড. শ্বাশত ভট্টাচার্য ও রেজিস্ট্রার জনাব মুঃ আতাউর রহমান সহ অনেকেই।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর