April 29, 2024, 10:44 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

ঢাকায় এক বাসের চাপায় আরেক বাসের হেলপার নিহত

 ঢামেক প্রতিবেদকরাজধানীর মিরপুর-১ বাসস্ট্যান্ডে প্রজাপতি পরিবহনের বাসের চাপায় পরিস্থান পরিবহনের বাসের সহকারী (হেলপার) মো. জিসান (১৭) নিহত হয়েছেন।

রোববার (৬ আগস্ট) সকাল নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জিসানের সহকর্মী মো. আমজাদ জানান, মিরপুর-১ বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলেন পরিস্থান পরিবহনের বাসের সহকারী জিসান। এ সময় প্রজাপতি পরিবহনের একটি বাস উল্টো দিক থেকে এসে জিসানকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত জিসান ভোলা জেলার বোরহানউদ্দিন থানার জয়া গ্রামের মোহাম্মদ মনির হোসেনের সন্তান। কর্মসূত্রে রাজধানীর শেওড়াপাড়ায় বসবাস করতেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর