May 20, 2024, 2:41 pm

সংবাদ শিরোনাম
ভোটারদের ভোট কেন্দ্রে যাবার সময় বাধা দিলে ৯৯৯ জানালেই নেওয়া হবে ব্যবস্থা শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ছিনতাইকারীও হয়ে উঠেছে ডাকাত

রেজাউল করিম মজুমদার, গাজীপুর
গত রোজ শনিবার (৪ মে) দুপুরের দিকে গাজীপুর মহানগরে অবস্থিত বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় এক কলেজ ছাত্র আল আমিন ওরফে আশিক (১৯) ছিনতাইকারীদের ছুরির আঘাতে খুন হয়।

আল আমিন ওরফে আশিক স্থানীয় চান্দনা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

এই বিষয়ের পরিপ্রেক্ষিতে আশিকের বাবা আক্তার আলী বাদী হয়ে ০৫-০৫-২০২৪ ইং তারিখে গাজীপুর সদর থানায় খুন সহ একটি ডাকাতি মামলা রুজু হয় মামলা নং ৯

নিহতের পরিবার জানান, সেদিন দুপুর ১২.৩০ মিনিটে আল আমিন ওরফে আশিক ও তার ছোট ভাই আতিকুর রহমান আতিক, ভাগিনা শাকিল ও তার বন্ধু মমিনুলসহ ৪ জন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে ঘুরতে যায়। তাদের সাথে মোবাইল ফোনসহ একটি ডিএসএলআর ক্যামেরাও ছিলো।

তারা ছবি তোলা অবস্থায় ছিনতাইকারি ৫ জন এসে তাদেরকে বলে ভিতরে ঢোকার অনুমতি কে দিয়েছে, বলতেই সাথে সাথে জোরপূর্বক ভাবে শাকিল এর হাতে থাকা ১টি Benco বাটন মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তী সময় ছিনতাইকারীরা আবার এসে আশিকের হাতে থাকা ডিএসএলআর এবং মোবাইল ছিনিয়ে নিতে গেলে বাধা দেওয়াতে আশিকের বুকে ছুরি দিয়ে আঘাত করাতে সাথে সাথে রক্তক্ষরণ হতে থাকে। এবং আশিকের সাথে থাকা ছেলেগুলো চিৎকার করলে আশেপাশের লোক ঘটনাস্থলে এসে আশিককে উদ্ধার করে। এবং সাথে সাথে ছিনতাইকারী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

তার সাথে থাকা সহপাঠী এবং আশেপাশে থাকা লোকজন মিলে আশিককে উদ্ধার করে সাথে সাথে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ইমারজেন্সিতে বেশ কিছুক্ষণ পরে ভর্তি নেন।

পরিবারের দাবি বিষয়টি পুলিশ কেস হতে পারে কিন্তুু তারা ইমারজেন্সি ভর্তি না করে চিকিৎসা না দিয়ে দেড় ঘন্টা পরে তাকে ভর্তি দেওয়া হয় এই গাফিলতি থাকায় শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারদের ইমারজেন্সি চিকিৎসা না পাওয়াতে আশিকের খুব সহজে মৃত্যু হয়।

গাজীপুর মেট্রোপলিটন জিএমপি হেডকোয়ার্টারে রোজ বুধবার (৮মে) দুপুর ১ ঘটিকায় এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসব সকল তথ্য নিশ্চিত করেন।

এই ঘটনায় সদর থানা পুলিশের বিভিন্ন টিম সার্বক্ষণিক কাজ করা কালে তথ্যপ্রযুক্তি বিশ্লেষক ও গোপন তথ্যের ভিত্তিতে আসামীদেরকে সনাক্ত করা হয়। বাসন থানাধীন যোগীতলা এলাকায় অভিযান পরিচালনা করে ২ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি সুমন (২০), অংকন চৌধুরী শিখর (১৮) তাদের জবানবন্দিতে ছিনিয়ে নেওয়া বাটন মোবাইলটি এবং হত্যার কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করতে সক্ষম হন পুলিশ। তাদের বিরুদ্ধে আইনিও প্রতিক্রিয়াধীন কার্যক্রম চলমান রয়েছে। এবং পলাতক আসামীদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

Share Button

     এ জাতীয় আরো খবর