April 29, 2024, 10:37 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

ছাগল চাপা-পড়ায় মোটরসাইকেল বাহিনীর বেধড়ক মারপিটে ট্রাক ড্রাইভার নিহত

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধানঃঃ
রাজশাহীর পুঠিয়ায় মোটরসাইকেল বাহিনীর মারপিটে মোতালেব (৪২) নামের এক ট্রাক ড্রাইভার নিহত হয়েছে। নিহত ট্রাক ড্রাইভার জেলার পুঠিয়া পৌরসভার ঝলমলিয়া গ্রামের ইব্রাইম আলীর ছেলে থানা পুলিশ সুত্রে নিশ্চিত হওয়া গিয়েছে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সন্ধা সাড়ে ৭টার সময় নিহত ট্রাক ড্রাইভার মোতালেব বাগমারা উপজেলা হতে ট্রাক চালিয়ে পুঠিয়া উপজেলার দিকে আসছিলো। ট্রাকটি তাহেরপুর হাট পার হওয়ার সময় অনাকাঙ্খিত ভাবে একটি ছাগল তার ট্রাককের চাকায় পিষ্ট হয়ে মারা যায়।
এ ঘটনায় তৎক্ষণাত দশ থেকে বারো জন মোটরসাইকেল বাহিনী ট্রাকটিকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে ট্রাকটি দ্রত পালিয়ে যাওয়ার সময় পুঠিয়া উপজেলার বাসুপাড়া নামক স্থানে মোটরসাইকেল বাহিনী ট্রাকটি আটক করেন এবং ট্রাক ড্রাইভার মোতালেবকে বেধড়র মারপিট শুরু করে। তাদের এলোপাতাড়ি মারপিটে মোতালেব গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ফেলে মোটরসাইকেল বাহিনী পালিয়ে যায়।
পরবর্তীতে স্থানীয় লোকজন মোতালেবকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করেন। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবগত রাত্রি অর্থাৎ শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৩টার সময় মোতালেব মারা যায়।
এ বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান, এব্যাপারে দেশের প্রচলিত আইন অনুযায়ী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ট্রাক ভাইভার মোতালেবের লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ছাড়াও মামলার জড়িত আসামিদের আটকের অভিযান পরিচালনা করা হচ্ছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর