April 29, 2024, 10:41 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

রাহুল পারভেজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

জয়পুরহাট চিনিকলের সাবেক প্রশাসনিক কর্মকর্তা এবং রংপুর বেতারের সাবেক বেতার শিল্পী নাজমুল ইসলাম (৮০) ইন্তেকাল করিয়াছেন। (১৬ মার্চ) শনিবার সকালে সান্তাহার শহরের হার্ভে স্কুল এলাকার বাসায় গোসল করতে গিয়ে গোসলখানায় পা ফসকে পড়ে যান তিনি এবং ঘটনাস্থলে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি আদমদীঘি উপজেলার দমদমা গ্রামের মৃত হসরত আলীর বড় ছেলে।

মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়ে’সহ বহু আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। নাজমুল ইসলাম দৈনিক প্রথম আলো পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি খায়রুল ইসলাম ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পার বড় ভাই ।

শনিবার মরহুমের প্রথম নামাজে জানাজা নামাজ বাদ আসর নিজ গ্রাম সান্তাহার ইউনিয়নের দমদমা ঈদগাহ মাঠে ও বাদ মাগরিব কলসা আহসানউল্লাহ্ উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে মরহুমের স্ত্রীর কবরের পাশে তাঁকে দাফন করা হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর