May 20, 2024, 8:22 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

চাঁদনী আত্মহত্যা প্ররোচনা মামলার ২ আসামি রিমান্ডে

চাঁদনী আত্মহত্যা প্ররোচনা মামলার ২ আসামি রিমান্ডে

ডিটেকটিভ নিউজ ডেস্ক   

খুলনায় স্কুলছাত্রী চাঁদনী আত্মহত্যা প্ররোচনা মামলার আসামি শামীম হাসান শুভর পাঁচ দিন ও তার বাবা শাহআলমের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রোববার বিকেলে তাদেরকে মহানগর হাকিম সুমি আহমেদের আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা লবণচরা থানার উপপরিদর্শক (এসআই) ইউসুফ আলী ১০ দিনের রিমান্ডের আবেদন জানালে আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

তদন্ত কর্মকর্তা ইউসুফ আলী জানান, রিমান্ড মঞ্জুরের পর জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে লবণচরা থানায় নিয়ে যাওয়া হয়েছে। মামলার ৫ আসামির মধ্যে একজন এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বখাটে শামীম হাসান শুভ ও তার সহযোগীদের ইভটিজিংয়ের শিকার হয়ে মেধাবী ছাত্রী শামসুন নাহার চাঁদনী ১৩ অক্টোবর রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে খুলনা সরকারি করোনেশন বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিলো। সে নগরীর লবনচরা থানার হরিণটানা গ্রামের হরিণটানা প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট রবিউল ইসলামের মেয়ে।

চাঁদনীর আত্মহননের প্ররোচনার অভিযোগে ১৪ অক্টোবর তার বাবা রবিউল ইসলাম বাদী হয়ে লবণচরা থানায় মামলা দায়ের করেন। মামলায় বখাটে শামীম হাওলাদার শুভ, তার পিতা শাহ আলম হাওলাদার, মা  জাকিয়া বেগম, স্থানীয় আওয়ামী লীগ নেত্রী মাফিয়া কবির ও বন্ধু হাসিবসহ অজ্ঞাত আরো তিন-চারজনকে আসামি করা হয়। ওই দিনই পুলিশ শুভর সহযোগী মাফিয়া কবিরকে গ্রেফতার করে।

২৮ অক্টোবর রাতে শুভ, তার বাবা শাহআলম ও মা জাকিয়া আলমকে ডুমুরিয়ার উপজেলার নোয়াকাটি গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ। গতকাল রোববার জাকিয়া আলমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মামলার অপর আসামি শুভর বন্ধু হাসিব এখনও পলাতক রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর