April 29, 2024, 10:19 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

ইনজুরিতে বিশ্বকাপের বাইরে ধাওয়ান

ইনজুরিতে বিশ্বকাপের বাইরে ধাওয়ান

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

আশঙ্কা সত্যি করে বিশ্বকাপের বাইরে ভারতীয় ওপেনার শেখর ধাওয়ান। আঙুলের চোটের কারণে আগামি তিন সপ্তাহ ম্যাচ খেলতে পারবেন না তিনি। টুর্নামেন্টের মাঝপথে ধাওয়ানের বাইরে চলে যাওয়া ভারতীয় দলের জন্য বড় এক ধাক্কাই।

রোববার অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে নাথান কোল্টার-নাইলের বল বুড়ো আঙুল লাগলে গুরুতর চোট পান ধাওয়ান। পরে যন্ত্রণা উপেক্ষা করেই ম্যাচ জেতানো সেঞ্চুরি করেছেন।

অজিদের বিপক্ষে জেতা ম্যাচে ব্যাটিংয়ের সময় বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট লাগে ধাওয়ানের। একবার নয়, ম্যাচে দুইবার আঘাত পান তিনি। কোল্টার-নাইলের পর প্যাট কামিন্সের বলও আঘাত করে তাকে। পরে আর ফিল্ডিংই করতে নামেননি তিনি। তার পরিবর্তে পুরো ইনিংসে ফিল্ডিং করেন রবীন্দ্র জাদেজা।

মঙ্গলবার ধাওয়ানের আঙুলে স্ক্যান করানো হয়। এরপরই ভারতীয় ওপেনার খেলতে পারবেন না বলে ম্যানেজমেন্টকে জানিয়ে দেন দলের ফিজিও প্যাটট্রিক ফারহার্ট।

ইনজুরির এই সময়ে ধাওয়ান নিউজিল্যান্ড, পাকিস্তান ও আফগানিস্তানের বিপক্ষে ম্যাচগুলো খেলতে পারবেন না। ভারতের পরের ম্যাচ আগামি বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে।

ভারতীয় মিডিয়ার খবর, ধাওয়ানের পরিবর্তে দলে সুযোগ পেতে পারেন ঋষভ পান্ট। যদিও দেশটির বোর্ড বিসিসিআই থেকে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি। ফিট হয়ে ফিরলে বিশ্বকাপের শেষভাগে ধাওয়ানকে পেতে পারে দল।

শচীন টেন্ডুলকার ও সৌরভ গাঙ্গুলির পর ভারতের তৃতীয় ব্যাটসম্যান হিসেবে বিশ্বকাপে তিনটি সেঞ্চুরি করেছেন ধাওয়ান। ২০১৫ বিশ্বকাপ, ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফিতেও দলের হয়ে দারুণ ভূমিকা রেখেছেন। আইসিসি টুর্নামেন্টে বরাবরই ভালো করেছেন এ বাঁহাতি। এসব ইভেন্টে ছয়টি সেঞ্চুরি করেছেন।

টিম ম্যানেজমেন্টে বরাতে ভারতীয় মিডিয়া জানাচ্ছে, ধাওয়ান না থাকায় রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে পারেন লোকেশ রাহুল। সেক্ষেত্রে মিডলঅর্ডারে রাহুলের জায়গায় দলে ঢুকতে পারেন দিনেশ কার্তিক অথবা বিজয় শঙ্করের মধ্যে একজন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর