October 25, 2024, 3:28 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের ভাঙ্গনরোধে ব্যবস্থা নেয়ার দাবিতে বিক্ষোভ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান নবাবগঞ্জে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত সিলেট সিমান্তে ৪৮ বিজিবির অভি্যানে ১ কোটি ২০ লক্ষ টাকার বিভিন্ন চোরাই মালামাল আটক উখিয়ায় সমুদ্র সৈকতে নির্মিত নৌবাহিনীর জেটিটি’র মধ্যাংশ ভেঙে গেছে রংপুরে ১২ বছর পর দলীয় কার্যালয়ে ফিরলো জামায়াত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পালাতক মেয়র তাপসের দূর্নীতির অভিনব পন্থা প্রেসক্লাব রংপুরের বহিস্কৃত সাবেক সভাপতি মাহাবুব রহমান হাবুসহ দু’জনের বিরুদ্ধে মামলা পেট্রাপোলে অমিত শাহ’র আগমন বেনাপোল বন্দর দিয়ে ৪ দিন আমদানি রপ্তানি বন্ধ আব্দুস সালাম বাবলা’র বাড়িতে হামলা ও পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নি সংযোগের ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেন এস এম জিলানী

রংপুরে ১২ বছর পর দলীয় কার্যালয়ে ফিরলো জামায়াত

মোঃ ফারজুল ইসলাম, ক্রাইম রিপোর্টার, রংপুর:
আওয়ামী লীগ সরকার পতন ও শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর গত ৫ আগস্ট রংপুর জেলা ও মহানগর জামায়াতে ইসলামীর অফিসের সংস্কার শেষে আনুষ্ঠানিকভাবে গতকাল কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। ২০১২ সালের পর থেকে রংপুরের জামায়াতের কার্যালয়ে কোনো কার্যক্রম পরিচালিত হয়নি।

গতকাল (২৪ অক্টোবর) বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর নগরীর শাপলা চত্বরে অবস্থিত জামাতের দলীয় কার্যালয়ের উদ্বোধন করা হয়।
উদ্বোধন শেষে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামাতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন।
তিনি বলেন, ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের নেতাকর্মীরা আমাদের এই অফিসে ভাঙচুর ও লুটপাট চালিয়েছে। অফিসে থাকা, হাদিস ও ইসলামী সাহিত্য ও গুরুত্বপূর্ণ কাগজপতি সহ অফিস পুড়িয়ে দিয়েছিল।

তিনি আরো বলেন, আল্লাহ আমাদের ময়দানে ফেরার যে তৌফিক দিয়েছে তার জন্য শুকরিয়া হিসেবে আমরা চিরকৃতজ্ঞ থাকব। যে শক্তি বিতাড়িত হয়েছে তাদের ব্যাপারে পাহারাদারের ভূমিকায় থাকতে হবে। তারা যেন দেশে ঢুকে আবার অন্যায় করতে না পারে। তাদের এখন একটাই পরিকল্পনা কীভাবে বাংলাদেশের এই পরিবেশকে নস্যাত কতে সারা দুনিয়াকে দেখানো যায় যে বাংলাদেশ অচল হয়েছে।

এ সময় আরো বক্তব্য দেন রংপুর জেলা সেক্রেটারি মাওলানা এনামুল হক, জেলা সহকারী সেক্রেটারি রায়হান সিরাজি, মহানগর সহকারী সেক্রেটারি আনোয়ারুল হক কাজল, মহানগর প্রচার সম্পাদক অ্যাডভোকেট কাওছার আলী, ছাত্রশিবিরের মহানগর সভাপতি গোলাম জাকারিয়া, জেলা উত্তর সভাপতি হোসাইন আহমেদ সহ প্রমুখ।

রংপুর মহানগর নায়েবে আমির আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর সেক্রেটারি আবু ওবায়দুল্লাহ সালাফি।

Share Button

     এ জাতীয় আরো খবর