September 28, 2024, 8:18 pm

সংবাদ শিরোনাম
মজলুম সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী’র রুহের মাগফিরাতে দোয়া অনুষ্ঠান বৈষম্যের পদভারে পিষ্ঠ নাটোরের প্রাণ এ্যাগ্রো এবং পাঁচ দিনের জন্য বন্ধ ঘোষনা সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত ৪ সিএনজি সহ চার ছিনতাইকারী জনতার হাতে আটক, পালিয়ে যাওয়ার সময় গাইবান্ধার সাদুল্লাপুরে গলায় রশি পেচিয়ে বৃদ্ধ মহিলার আত্মহত্যা ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪ চিলমারীতে সেই শিক্ষক সাময়িক বরখাস্ত হবিগঞ্জের নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামীকে কুমিল্লার ময়নামতি থেকে গ্রেফতার করেছে র‌্যাব বাগআঁচড়া-নাভারণ সড়কের বেহাল দশা,দেখার কি কেউ নেই?

প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা

এস এম মিলন জয়পুরহাট প্রতিনিধিঃ
দিনের পর দিন কর দিয়ে আসলেও নাগরিক সুবিধা থেকে বঞ্চিত জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার ২ ও ৩ নং ওয়ার্ডের বাসিন্দারা। উন্নয়ন হয়নি রাস্তাঘাটের। নেই ড্রেনেজ বা সার্চ লাইট,

চিত্রটি জয়পুরহাট জেলার ক্ষেতলাল পৌরসভার। কাঁচা রাস্তা, কোথাও আধাপাকা নেই ড্রেনেজ বা সার্চ লাইট।

২০১১ সালে নয়টি ওয়ার্ড নিয়ে দীর্ঘ এক যুগের বেশি সময়ে পৌরসভার যাত্রা শুরু হয়। ১৩ বছরেও ক্ষেতলাল পৌরসভার দুই নং ওয়ার্ড বুড়াইল মহল্লা এলাকায় নেই ন্যুনতম নাগরিক সুবিধা।

বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকার দায়িত্ব নেওয়ার পর বাংলাদেশের সকল পৌরসভার দায়িত্ব গ্রহণ করেন ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড। এরই ধারাবাহিকতায় ক্ষেতলাল পৌরসভার দায়িত্ব গ্রহণ করেন, ক্ষেতলাল সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড জিন্নাতুল আরা।

ক্ষেতলাল পৌরসভার দুই নং ওয়ার্ড মোঃ হাসিবুল ইসলাম হাসিবের আমন্ত্রণে ২ নং ওয়ার্ড পরিদর্শন করেন প্রশাসক জিন্নাতুল আরা এসময় ২ নং ওয়ার্ড এর জনসাধারণ ওয়ার্ডের সকল নাগরিক সুবিধা থেকে বঞ্চিত বিভিন্ন দাবি তুলে ধরেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১ টার সময় পৌরসভার ২ নং ওয়ার্ডের বুড়াইল মহল্লা এবং ৩ নং ওয়ার্ডের ধনকুড়াইল মহল্লা ঘুরে পরিষ্কার-পরিচ্ছন্নতা, ডেঙ্গু মশা নিধন, রাস্তাঘাট, ড্রেন, কালভার্ট, বৈদ্যুতিক বাতিসহ সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মোঃ খলিলুর রহমান কাজী, ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ মোছাঃ মমতাজ পারভিনসহ এলাকার গণমান্য ব্যাক্তিবর্গ।

Share Button

     এ জাতীয় আরো খবর