October 9, 2024, 10:29 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রাম জেলা পুলিশে বডি ওর্ণ ক্যামেরা বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রাম জেলা পুলিশকে বডি ওর্ণ ক্যামেরা প্রদান করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায় শহরের শাপলা চত্বরে ট্রাফিক পুলিশ বক্সে আনুষ্ঠানিকভাবে এসব ক্যামেরা হস্তান্তর করেন পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।
এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়য় কাজিউল ইসলাম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) সুশান্ত চন্দ্র রায়, এএসপি কুড়িগ্রাম সার্কেল মো. জিয়াউর রহমান, এএসপি উলিপুর সার্কেল মোহাম্মদ মহিবুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু, কাঁঠালবাড়ী ইউপি চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলাল প্রমুখ।
অনুষ্ঠানে ট্রাফিক বিভাগকে ১৫টি ও জেলার ১১টি পুলিশ থানায় ১৭টিসহ মোট ৩২টি ক্যামেরা বিতরণ করা হয়। অনুষ্ঠানে বলা হয় বডি ওর্ণ ক্যামেরা বিতরণের মাধ্যমে পুলিশ ও জনগণের মধ্যে আস্থার সম্পর্ক বৃদ্ধি পাবে। যে কোন ঘটনা পূণ: বিশ্লেষণ ও ডকুমেন্টশন করা যাবে। পাশাপাশি বডি ওর্ণ ক্যামেরা দিয়ে ভিডিও এবং ছবি তোলা যাবে।
পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা সাংবাদিকদের জানান, সারাদেশে পুলিশের মাঝে এই বডি ওর্ণ ক্যামেরা বিতরণ করা হচ্ছে। তারই অংশ হিসেবে কুড়িগ্রামে আজ বিতরণ করা হচ্ছে। এর মাধ্যমে পুলিশ ও জনগনের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। পুলিশ সদস্যরা জনগণের সাথে আরো দায়িত্বশীল হবেন। কোথাও কোন ইনসিডেন্ট ঘটলে এই বডি ওর্ণ ক্যামেরার মাধ্যমে সঠিক তথ্য পাওয়া যাবে। এই ক্যামেরার রেকর্ডিং মুছে ফেলা যাবে না। সেন্ট্রাল ডাটা বেজে সংরক্ষিত থাকবে।

Share Button

     এ জাতীয় আরো খবর