October 9, 2024, 8:21 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

আমদানিকৃত পণ্যের ভিতর ফেন্সিডিল ও মদ

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলি স্থলবন্দরের পানামা পোর্ট অভ্যন্তরে ভারত থেকে আমদানি করা রাইস ব্র্যান্ড বোঝাই বাংলা ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও মদ জব্দ করেছে হিলি কাস্টমস।
গতকাল রবিবার রাত ৮ থেকে শুরু করে রাত সাড়ে ৯টা পর্যন্ত পানামা অভ্যন্তরে সাঁড়াশি অভিযান চালিয়ে এসব মাদক জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হিলি কাস্টমসের উপ-কমিশনার কামরুল ইসলাম।

হিলি কাস্টমসের উপ-কমিশনার কামরুল ইসলাম বলেন,জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) সদস্যদের তথ্যের ভিত্তিতে হিলি কাস্টমসের কর্মকর্তারা পানামা পোর্ট অভ্যন্তরে টানা দুই ঘন্টা অভিযান চালিয়ে ভারত থেকে আমদানি করা রাইস ব্র্যান্ড বোঝাই তিনটি বাংলা ট্রাক থেকে ১১৬ বোতল ফেন্সিডিল, অফিসার চয়েস ৬৯ বোতল,রয়েল স্টেজ ৪ বোতল,ব্লিডার পাইপ ৯ বোতল জব্দ করা হয়েছে। কাউকে আটক করা যায়নি তবে ট্রাক গুলোকে জব্দ দেখানো হয়েছে।

গোলাম মোস্তাফিজার রহমান মিলন
দিনাজপুর

Share Button

     এ জাতীয় আরো খবর