October 9, 2024, 8:15 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

আনসার আল ইসলামের সদস্য সন্দেহে এক যুবক গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরে আনসার আল ইসলামের সদস্য সন্দেহে এক যুবক’কে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা। রাজাপুর মেডিকেল মোড় এলাকায় বিসমিল্লাহ রাইচ এজেন্সির সামনে রাস্তার উপর থেকে মোঃ রফিকুল ইসলাম রাসেল (২০) কে আটক করে র‌্যাব। র‌্যাবের দাবি, রাসেল নিষিদ্ধঘোষিত আনসার আল ইসলাম সংগঠনের দাওয়াতি শাখার সক্রিয় সদস্য। এ ঘটনায় রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে এবং তাকে রাজাপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। রাসেল এর কাছ থেকে, জিহাদি বই উদ্ধার, মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব।
আটককৃত রাসেল পার্শবর্তী পিরোজপুর জেলার ইন্দুরকানি থানার চন্ডিপুর গ্রামের মো ঃ শহিদুল ইসলামের ছেলে।বর্তমান তিনি রাজাপুর উপজেলার ফুলহার এলাকায় একটি মসজিদের ইমামতি করতেন বলে মামলার এজাহার সূত্রে জানা যায়।
এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্ররায় বলেন, মামলার পর আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

এম খায়রুল ইসলাম পলাশ
ঝালকাঠি

Share Button

     এ জাতীয় আরো খবর