October 9, 2024, 8:16 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন
অস্ত্রসহ ৫টি মামলার আসামী ৯ বোতল ফেন্সীডিলসহ গ্রেপ্তার

তানোরে অস্ত্রসহ ৫টি মামলার আসামী ৯ বোতল ফেন্সীডিলসহ গ্রেপ্তার

রাজশাহীর তানোরে ১ টি অস্ত্র মামলাসহ ৫টি মাদক মামলার আসামী চৌবাড়িয়া এলাকার মাদকের গডফাদার মালশিরা গ্রামের সিরাজ মন্ডলের পুত্র খোকন (৩৩) ও তার সহযোগী পারিশো গ্রামের এমরুল কাশেমের পুত্র ফরহাদ আলী (২৫) কে ৯ বোতল ফেন্সীডিলসহ গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া সংগীয় ফোর্সসহ মালশিরা এলাকায় অভিযান চালিয়ে ৯ বোতল ফেন্সীডিলসহ তাদেরকে হাতে নাতে গ্রেপ্তার করেন।

এঘটনায় তানোর থানার এসআই নিজাম উদ্দীন বাদি হয়ে ২জনকে আসামী করে তানোর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসায়ীরা এলাকায় মাদকসহ ফেন্সীডিলের ব্যবসা করে আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানাধীন কামারগাঁগ ইউনিয়নের পারিশো মৌজাস্থ দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের মেইন গেটের সামনে পাকা রাস্তার উপরে ৯ বোতল ফেন্সীডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়

উল্লেখ্য এই মামলা ২নং আসামী খোকনের বিরুদ্ধে ১টি অস্ত্র আইনের ও ৪টি মাদকদ্রব্য আইনের মামলাসহ ৫ টি মামলা বিচারাধীন রয়েছে।

 

সোহেল রানা,
(রাজশাহী)তানোর, প্রতিনিধিঃ

Share Button

     এ জাতীয় আরো খবর