October 9, 2024, 6:24 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

রাঙ্গাবালীতে পূর্বে শত্রুতার যের ধরে দু পক্ষ সংঘর্ষ, আহত ৪

রাঙ্গাবালী প্রতিনিধি:
রাঙ্গাবালীর উপজেলায় বড়ইশদিয়ার টুগিবাড়িয়া গ্রামে পূর্ব শত্রুতার রেশ ধরে মো: রাকিব তালুকদার (৩৫) পিতা মো: বশির তালুকদার ও রাকিব এর স্ত্রীর উপর হামলা করেন পাশের গ্রামের(মনিপাড়া) জয়নাল হাওলাদারের পরিবার, এতে রাকিব ও তার স্ত্রীর আহত হন।
জানাযায় গত তিন বছর পূর্বে রাকিব এর ভায়রার মেয়ে মোসা: সুমি বেগম (২০) কে জয়নাল হাওলাদার এর ছেলে মো: নাজমুল হাওলাদার (২৫) এর কাছে বিবাহ দেন। কিন্তু কিছু দিন যেতে না যেতে সুমির শ্বশুর বাড়ির লোক বিভিন্ন অজুহাতে তাকে মারধর করত এবং বিভিন্ন সময়ে টাকা পয়সা আনার জন্য চাপ প্রয়োগ করতো। তাই গতো আটমাস আগে তার শ্বশুর বাড়ি ছেরে আগে বাবার বাড়ি চলে আসেন। স্বামীর বাড়ির লোক কোন খোজ খবর না নিলে সুমির বাবা মো: মনজুরুল ইসলাম ( গ্রাম : চরগংগা)যৌতুক মামলা করেন। এই মামলার রেস ধরে রাকিব এর উপর হামলা হয় বলে জানান তার পরিবার । গত মঙ্গলবার বিকাল ৩-০০ টার সময় রাকিব এর উপর নাজমুলের পরিবার হামলা করেন, এতে রাকিব ও তার স্ত্রীর আহত হন। রাকিব ও তার স্ত্রীর বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।
এদিকে নাজমুলের মা মোসা: নুরনাহার বেগম মূঠোফোনে বলেন আমি ঐ বাড়িতে মিজানুর তালুকদারের কাছে কিছু টাকা পাই সেই টাকা আনতে গিয়েছিলাম সেখানে বসে রাকিব ও তার স্ত্রী আমাকে বলে রাকিব কে কেন মামলা দিয়েছি এবং আমি ফুটবল মার্কায় ভোট দেইনি এই বলে আমাকে মারধর করে পরে আমার ছেলে ও স্বামী আসলে তাদের কে মারধর করে।এতে আমার স্বামী ও আমি গুরুত্বর জখম হই। বর্তমানে গলাচিপা সদর হাসপাতালে ভর্তি আছি।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান জগলুল হাসান কাছে জানতে চাইলে তিনি বলেন এ বিষয় কোন অভিযোগ পাওয়া যাইনি।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব‍্যাবস্হা নেওয়া হবে।

রফিকুল ইসলাম

Share Button

     এ জাতীয় আরো খবর