May 30, 2024, 7:34 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

যশোরে নৃত্যশিল্পীর মরদেহ উদ্ধার

লোটাস আহমেদ শুভ, যশোর প্রতিনিধি::

যশোর শহরের কাঁঠালতলা এলাকা থেকে রিনি নামের (২২) নামের এক নৃত্যশিল্পীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে মরদেহটি উদ্ধার করে হাসপাতালে আনা হয়। তিনি ওই এলাকার সিরাজুল ইসলামের ভাড়া বাসায় থাকতেন।

যশোর কোতয়ালী থানার এসআই হারুন অর রশিদ বলেন, দুপুরে কাজীপাড়া কাঠালতলার একটি ছয়তলা ভবনে এক তরুণীর মৃত্যু হয়েছে। এই খবর পেয়ে সেখানে যাই। গিয়ে দেখি মেয়েটি সিলিং ফ্যানের সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দিয়েছেন। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে হাসপাতালে আনা হয় , তিনি আরো বলেন, ঘরে রিনি একাই থাকতেন। তার স্থায়ী ঠিকানা জানা যায়নি। শুধু জানতে পেরেছি তার বাড়ি খুলনায়। তার মোবাইলের কল থেকে জানা যায় তিনি একজন নৃত্যশিল্পী ছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর