October 9, 2024, 12:21 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজা উদ্ধার’ শীর্ষ মাদক ব্যবসায়ী লালচান গ্রেফতার

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
 
দেশের সার্বিক শান্তিশৃঙ্খলা বজায়ের লক্ষ্যে, সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনী। তার’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রেখে প্রতিনিয়ত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য, বে-আইনী অস্ত্র, জঙ্গি আটকসহ বিভিন্ন অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে রাজশাহী রেঞ্জ পুলিশের প্রতিটি ইউনিট।
এর’ই ধারাবাহিকতায় বুধবার (২৩শে সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ সদর পুলিশ। অভিযান চলাকালীন সময় ৩ কেজি গাঁজাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন পুলিশের ১টি চৌকস ইউনিট।
মাদকবিরোধী অপারেশনটি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪-নং ওয়ার্ডের আরামবাগ মহল্লায় চালিয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সময় মোঃ লালচান (২০), নামের একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর ফাঁড়ি পুলিশের একটি দল। গ্রেফতারকৃত আসামী লালচান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪-নং ওয়ার্ডের আরামবাগ মহল্লার মৃত- ফজলুর রহমানের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জের সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যম কর্মীদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) উৎপল কুমার সরকারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ বুধবার (২৩শে সেপ্টেম্বর) রাত্রি ৯টার দিকে আরামবাগ সাগর সার্ভিসিং দোকানের সামনে থেকে দু’টি প্যাকেটে রক্ষিত অবস্থায় ৩ কেজি গাঁজাসহ হাতেনাতে লালচানকে গ্রেফতার করা হয়।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শীর্ষ মাদক কারবারি লালচান মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার আসামীকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Share Button

     এ জাতীয় আরো খবর