October 9, 2024, 8:25 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

দেশীয় তৈরী ১০ লিটার চোলাই মদসহ সাবেক চেয়ারম্যানকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

 

শামীম আলম , জামালপুর থেকে ।।

 

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ইয়াবার প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড়ের জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। প্রতিষ্ঠালগ্ন থেকেই “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে সমাদৃত হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৭/১০/১৯ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ মিয়া এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে দেশীয় ১০ লিটার চোলাই মদসহ জামালপুর সদর থানাধীন পাকুল্লা সাবেক রশিদপুর ইউনিয়নের চেয়ারম্যান এর বসতবাড়ী থেকে ০১ জন আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর নাম ১। মোঃ আব্দুল খালেক (৬৪), পিতা-মৃত ব্যাঙ্গ মামুদ মন্ডল, সাং- পাকুল্লা, থানা ও জেলা- জামালপুর । সে দীর্যদিন যাবত এই চোলাই মদ সেবন এবং বিক্রয় করে আসছিল। উক্ত আসামীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর