October 8, 2024, 8:59 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

১২ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ: সেই শিক্ষক ৫ দিনের রিমান্ডে

১২ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ: সেই শিক্ষক ৫ দিনের রিমান্ডে

ডিটেকটিভ নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার ১২ ছাত্রীকে ধর্ষণ-যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার মাদ্রাসার অধ্যক্ষ আল-আমিনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রোববার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে নির্যাতিত সব ছাত্রীর পরিবারের পক্ষে একজন অভিভাবক শুক্রবার বিকেলে ফতুল্লা মডেল থানায় আল আমিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ ছাড়া ডিজিটাল নিরাপত্তা আইনে আরেকটি মামলা করে র‌্যাব।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান  জানান, গত শনিবার দু’টি মামলায় ১০ দিন করে রিমান্ড আবেদন করে আল-আমিনকে আদালতে হাজির করে পুলিশ। ওই দিন শুনানির জন্য গতকাল রোববার দিন ধার্য করেছিলেন আদালত। গতকাল রোববার শুনানি শেষে আদালত একটি মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। অপর মামলাটির শুনানি পরে হবে।

র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি আলেপ উদ্দিন  জানান, কয়েকদিন আগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার অক্সফোর্ড হাইস্কুলের সহকারী শিক্ষক আরিফুল ইসলামকে ছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ২০ জনের বেশি ছাত্রীকে ধর্ষণের অভিযোগ রয়েছে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরে। ফেসবুকে ওই খবরটি দেখছিলেন বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার তৃতীয় শ্রেণির এক ছাত্রীর মা। তখনই পাশে শুয়ে থাকা ওই ছাত্রী তার মাকে বলে, ‘এই শিক্ষক (আরিফুল) গ্রেফতার হয়েছেন। কিন্তু আমাদের মাদ্রাসার হুজুরকে কেন গ্রেফতার করা হয় না?’

এ ব্যাপারে জানতে চাইলে ওই ছাত্রী তার মাকে বিস্তারিত জানায়, অধ্যক্ষ আল-আমিন মাদ্রাসার মেয়েদের ধর্ষণের চেষ্টা করেছেন। পরে ওই ছাত্রীর মা বিষয়টি র‌্যাবকে জানান।

র‌্যাব অনুসন্ধানে নেমে জানতে পারে, ২০১৮ সাল থেকে এ পর্যন্ত ওই শিক্ষক মাদ্রাসার ১০ থেকে ১২ জন ছাত্রীকে ধর্ষণ করেন। এ ছাড়া তার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা ও যৌন হয়রানির অভিযোগও রয়েছে। এরপরই গত ৪ জুলাই তাকে আটক করা হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর