May 29, 2024, 8:20 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

নাটোরে সড়ক দূর্ঘটনায় মাছ ব্যাবসায়ী নিহত

মোঃ সালমান হোসাইন, নাটোর জেলা সংবাদদাতাঃ
নাটোরের তেবাড়িয়া এলাকায় রাজশাহী মহাসড়কে প্রাইভেট কার চাপায় আব্দুল কুদ্দুস(৫৮) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়। রোববার (২১শে অক্টোবর) বেলা ১১টার দিকে এ সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল কুদ্দুস তেবাড়িয়া গ্রামের মৃত শফি প্রামানিকের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়,রোববার নাটোর-রাজশাহী মহাসড়ক সংলগ্ন শহরের তেবাড়িয়া এলাকায় উত্তরাঞ্চলের বৃহৎ হাট বসে। মাছ হাটে যাওয়ার উদ্যেশ্যে আব্দুল কুদ্দুস সড়ক পারাপারের জন্য সড়কের ধারে দাঁড়িয়ে ছিল । এসময় একটি প্রাইভেট কার তাকে চাপা দিয়ে দ্রæত বেগে পালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।
নাটোর সদর থানার এসআই আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তেবারিয়ার এলাকায় আব্দুল কুদ্দুস প্রারামানিকে যে প্রাইভেটকার চাপা দিয়ে পালিয়ে যাবার সময় গাড়িটি জব্দ করে পুলিশ । এসময় গাড়ির চালককেও আটক করা হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/২১ অক্টোবর ২০১৮/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর