October 22, 2024, 2:41 pm

সংবাদ শিরোনাম
পেট্রাপোলে অমিত শাহ’র আগমন বেনাপোল বন্দর দিয়ে ৪ দিন আমদানি রপ্তানি বন্ধ আব্দুস সালাম বাবলা’র বাড়িতে হামলা ও পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নি সংযোগের ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেন এস এম জিলানী সিলেট তামাবিল মহাসড়কে হাইওয়ে পুলিশের তল্লাসি চলছে কুড়িগ্রামে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ফুলবাড়ীতে মানববন্ধন ও সমাবেশ শেরপুরে নদের পারে দুর্গন্ধ, কাছে যেতেই মিলল কবিরাজের মাটিচাপা দেওয়া অর্ধগলিত লাশ মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে সাকিব ভক্তদের উপর দূর্বৃত্তদের হামলা উখিয়ায় অস্ত্র ও এ্যামোনেশনসহ আরসা কমান্ডার আটক অমিত শাহ পেট্রাপোলে আসছেন তাই বেনাপোলে ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে যুবকের মৃত্যু চিলমারীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু

শেরপুরে নদের পারে দুর্গন্ধ, কাছে যেতেই মিলল কবিরাজের মাটিচাপা দেওয়া অর্ধগলিত লাশ

মোঃ সাইদুর রহমান আপন, ব্যুরো চিফ ময়মনসিংহ বিভাগ।
শেরপুরে নিখোঁজের চার দিন পর মাটিচাপা অবস্থায় এক কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। ২১ অক্টোবর সোমবার সকালে শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের মধ্য সাতপাকিয়া গ্রামের ব্রহ্মপুত্র নদের তীর থেকে বস্তার পাশে মাটিচাপা দিয়ে রাখা অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়। সদর থানার উপপরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ওই কবিরাজের নাম এরশাদ মিয়া (৪০)। তিনি সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কাজিরচর গ্রামের হাক্কু শেখের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে কবিরাজ এরশাদ মিয়া বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়িতে ফেরেননি। বাড়ির লোকজন এরশাদ মিয়ার মোবাইল ফোনে যোগাযোগ করলে তা বন্ধ পান।

পরে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে ১৯ অক্টোবর শনিবার পরিবারের পক্ষ থেকে শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এদিকে ২১ অক্টোবর সোমবার সকালে চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া গ্রামের মানুষ ব্রহ্মপুত্র নদীতে মাছ শিকার করতে গেলে নদীর পারে দুর্গন্ধ পান। পরে মাটি চাপা দেওয়া একটি বস্তার কাছে গিয়ে মানুষের মাথা দেখতে পেয়ে সদর থানায় খবর দেন স্থানীয়রা।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং ওইসময় পরিবারের লোকজন তার লাশ শনাক্ত করেন।

শেরপুর সদর থানার উপপরিদর্শক মোঃ নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করে ওই স্থানে মাটি চাপা দিয়ে রেখে গেছে। ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। একই সঙ্গে হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা অব্যাহত রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর