October 22, 2024, 2:30 pm

সংবাদ শিরোনাম
পেট্রাপোলে অমিত শাহ’র আগমন বেনাপোল বন্দর দিয়ে ৪ দিন আমদানি রপ্তানি বন্ধ আব্দুস সালাম বাবলা’র বাড়িতে হামলা ও পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নি সংযোগের ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেন এস এম জিলানী সিলেট তামাবিল মহাসড়কে হাইওয়ে পুলিশের তল্লাসি চলছে কুড়িগ্রামে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ফুলবাড়ীতে মানববন্ধন ও সমাবেশ শেরপুরে নদের পারে দুর্গন্ধ, কাছে যেতেই মিলল কবিরাজের মাটিচাপা দেওয়া অর্ধগলিত লাশ মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে সাকিব ভক্তদের উপর দূর্বৃত্তদের হামলা উখিয়ায় অস্ত্র ও এ্যামোনেশনসহ আরসা কমান্ডার আটক অমিত শাহ পেট্রাপোলে আসছেন তাই বেনাপোলে ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে যুবকের মৃত্যু চিলমারীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু

উখিয়ায় অস্ত্র ও এ্যামোনেশনসহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও এ্যামোনেশনসহ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (৮ এপিবিএন) এর হাতে গ্রেফতার হয়েছে হোসাইন জোহর (৩২) নামে আরসার গান গ্রুপ কমান্ডার।

রোববার (২০ অক্টোবর) ভোরে উপজেলার ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্প থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরসার গান গ্রুপ কমান্ডার মো. হোসাইন জোহর থাইংখালী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ/৭ ব্লকের বাসিন্দা মৃত মো. দলুমিয়ার ছেলে।

৮ এপিবিএনের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. আমির জাফর জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মো. হোসাইন জোহরকে তার নিজ বাসা থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড এ্যামোনেশন এবং চার রাউন্ড খালি খোসাসহ গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, সে মিয়ানমারের নাগরিক এবং সন্ত্রাসী সংগঠন আরসার গান গ্রুপ কমান্ডার হিসেবে বর্তমানে রোহিঙ্গা ক্যাম্পে কিলিং মিশনে অংশগ্রহণ করত। সে আরএসও কমান্ডার খায়রুল আমিন হত্যার এজাহারভুক্ত আসামি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো, আরিফ হোসাইন।

Share Button

     এ জাতীয় আরো খবর