October 13, 2024, 1:19 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২)

বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র পেশাজীবী শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির সভাপতি বলেন মুকুটবিহীন রাখাল রাজা, মুসলিম বিশ্বের অন্যতম নেতা বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি, স্বাধীনতার ঘোষক, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সাহেব,বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা তার আদর্শ নিয়ে জাতিকে খেদমত করার জন্য একটি দল গঠন করেছেন বিএনপি।
তার মৃত্যুর পরে তার সহধর্মিনী বেগম খালেদা জিয়া,তিনি স্বৈরাচার এরশাদ বিরোধী ৯ বছর যুদ্ধ করে তিনি প্রথম বাংলাদেশে প্রধানমন্ত্রী শাসিত সরকার গঠন করেন। তাকে ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকার সাজা দিয়ে দীর্ঘদিন কারাগারে রেখেছেন।
তার অনুপস্থিতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান সাহেব ১০৫০০ মাইল দূর থেকে দলকে গ্রাম থেকে শুরু করে কেন্দ্র পর্যন্ত সংগঠনকে সংগঠনিক রূপ দিয়েছেন। তাই আজ দলের ভিতরে ঘাপটি মারা স্বার্থন্বেসি নেতারা যাদের বুক পিক নাই তারা নেতাদের দালালি করে চেয়ারে বসে চাঁদাবাজি থেকে শুরু করে ভূমি দখল, বাড়ি দখল,বাস এসটান, ক্রিড়া জগত।
এমন কোন জায়গা বাদ নেই যে তারা দখল করে নাই।
ই হাতে দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে।
তাই মাননীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাহেব আপনি কঠিন হাতে তাদেরকে দমন করুন দল থেকে বহিষ্কার করুন প্রথম সদস্য পদ বাতিল করুন।
প্রতিটি জেলাতে যেমন পিরিজপুর জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আওয়ামীলীগের আউয়ালের কাছ থেকে মোটা অংকের টাকা ও তার ভাইদের কাছ থেকে যে-মন আঃ মালেক আঃ খালেক ও তার স্ত্রী নিকট থেকে এবং মহারাজের কাছ থেকে শত কোটি টাকা নিয়ে দুর্নীতি করেছে।
যার ফলে তাদের দেখাদেখি সারা বাংলাদেশে চাঁদাবাজি অনৈতিক কাজকর্ম দলের বিপক্ষে করেছে।
এমন কি তাদের কে বাসায় লুকিয়ে রেখেছে।
তাদের টাকা দিয়ে বৌ -এর নামে সভাপতি বিলাস বহুল গাড়ি কেনেছেন।
এমনিভাবে প্রতিটি জেলাতে এই সমস্ত কুলাঙ্গাররা দলের ভাবমূর্তি নষ্ট করেছে।
১৭ বছর ৭ মাসে যত নির্যাতন সহ্য করেছেন এবং দলকে আপনি নিজ হাতে সু-সংগঠিত করেছেন, ওরা মাত্র দুই মাসের ভিতরে দলকে ৫০ বছরের পিছনে নিয়ে গেছে, এই সমস্ত কুলাঙ্গাররা।
মাননীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাহেব দলের ভিতরে পরীক্ষিত সঠিক লোকদেরকে যদি এখনো মূল্যায়ন না করতে পারেন আর কখন করবেন। আওয়ামী লীগের সরকারের সময় সরকারি কাজে যে সমস্ত সাব ইন্সপেক্টর, ওসি, এসপি, এএসপি, ডিসি, এডিসি, টি এ এনো, মোটা অংকের বিনিময় তাদেরকে প্রতিষ্ঠিত করা হচ্ছে।
তাহলে যারা জেল খেটেছে ভিন্ন মামলায় জড়িত তারা কি সঠিক বিচার পাবে কি ? বিএনপি’র দুই একজন প্রভাবশালী যারা আপনার নাম ব্যবহার করে এই কাজগুলি করতেছে।
সেই সমস্ত কুলাঙ্গাররা ঐ ব্যক্তিদের কে প্রতিষ্ঠিত করতেছেন দেশের প্রতিটি থানা ও জেলাতে।
মাননীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান সাহেব জাতি অনেক আশা করেন আপনার দ্বারা দেশের জনগণের মুখে হাসি ফুটবে এবং দলকে সু-সংগঠিত করবেন ।
বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র পেশাজীবী শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটি সভাপতি তাই আশা করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর