September 28, 2024, 8:16 pm

সংবাদ শিরোনাম
মজলুম সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী’র রুহের মাগফিরাতে দোয়া অনুষ্ঠান বৈষম্যের পদভারে পিষ্ঠ নাটোরের প্রাণ এ্যাগ্রো এবং পাঁচ দিনের জন্য বন্ধ ঘোষনা সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত ৪ সিএনজি সহ চার ছিনতাইকারী জনতার হাতে আটক, পালিয়ে যাওয়ার সময় গাইবান্ধার সাদুল্লাপুরে গলায় রশি পেচিয়ে বৃদ্ধ মহিলার আত্মহত্যা ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪ চিলমারীতে সেই শিক্ষক সাময়িক বরখাস্ত হবিগঞ্জের নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামীকে কুমিল্লার ময়নামতি থেকে গ্রেফতার করেছে র‌্যাব বাগআঁচড়া-নাভারণ সড়কের বেহাল দশা,দেখার কি কেউ নেই?

ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪

অপুর্ব, ষ্টাফ রিপোর্টার,বাংলাদেশ
ময়মনসিংহের ফুলপুরে পৃথক অভিযানে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ করেছে পুলিশ। এসময় ট্রাক-কাভার্ডভ্যানের চালক ও সহকারীসহ চারজনকে আটক করা হয়।

আটকরা হলেন হালুয়াঘাট উপজেলার মুনসুর আলীর ছেলে মমিন উল্লাহ (২৫) ও মিলন মিয়ার ছেলে ইমন মিয়া (২১), মাদারীপুরের শিবচর থানার ভদ্রাসন গ্রামের মৃত সোহেল হোসেনের ছেলে তামীম হোসেন (২৪) এবং কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার ভাটিয়া মোড়লপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে রাসেল মিয়া (২২)।
মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে ১৬৬ বস্তা জিরাসহ দুজনকে আটক করা। এরআগে সোমবার সকালে একই জায়গায় চেকপোস্ট বসিয়ে ৩০০ পিস ভারতীয় কম্বলসহ দুজনকে আটক করা হয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাদী দৈনিক প্রাইভেট ডিটেকটিভ প্রতিনিধি কে এই তথ্য নিশ্চিত করেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর