February 22, 2024, 4:48 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

‘বিমান হামলার টার্গেটে ছিলেন সরকারের শীর্ষ ব্যক্তিরা’

‘বিমান হামলার টার্গেটে ছিলেন সরকারের শীর্ষ ব্যক্তিরা’

ডিটেকটিভ নিউজ ডেস্ক

জঙ্গিবাদের সঙ্গে জড়িত পাইলট সাব্বিরসহ গ্রেপ্তার চারজনকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা উড্ডয়নরত বিমান জিম্মি করে সরকারের উচ্চপর্যায়ের ব্যক্তিদের বাসভবনে আঘাত হানার পরিকল্পনা করছিলেন। মিরপুরে জঙ্গি আস্তানায় নিহত আবদুল্লাহর দেয়া ছক অনুযায়ী তারা কাজ করছিলেন।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানিয়েছেন এই তথ্য।

মঙ্গলবার বিকালে কারওয়ানবাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সোমবার রাতে বিমান নিয়ে নাশকতার পরিকল্পনার অভিযোগে বাংলাদেশ বিমানের এক পাইলটসহ চারজনকে আটক করে র‌্যাব। তারা রাজধানীর দারুসসালামে নিহত জঙ্গি আব্দুল্লাহর সহযোগী এবং জেএমবি সদস্য।

আটক পাইলটের নাম সাব্বির। তিনি বাংলাদেশ বিমানের ফার্স্ট অফিসার বলে জানা গেছে। মুফতি মাহমুদ খান জানান, তারা জঙ্গি আবদুল্লাহর তত্ত্বাবধানে কাজ করতেন। গত ২৬ অক্টোবর বিল্লালের কাছ থেকে র‌্যাব এই তথ্য পেয়ে চারজনকে আটক করেছে। তাদেরকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আরও তথ্য বেরিয়ে আসবে বলে আশা করছে সংস্থাটি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর