May 30, 2024, 4:27 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

রগ কেটে যুবক হত্যা, গ্রেফতার ৪

শাকির হায়দার: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পায়ের রগ কেটে এমরান আকন্দ (২৭) নামের এক যুবককে হত্যা করা হয়েছে।
এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

৮ মে বুধবার, দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন-গোবিন্দগঞ্জ উপজেলার জালালাবাদ এলাকার আগউলিপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে মোতাকাব্বের মিয়া(৩০), ইছাহাক আলীর ছেলে শাকিব মিয়া(২৫), আব্দুস সোবহান আলীর ছেলে শাহাদত হোসেন(২৫) ও সুলতান মিয়া (২৮)।

নিহত এমরান আকন্দ একই এলাকার বসবাসকারী আব্দুল লতিফ আকন্দের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসামিদের সঙ্গে এমরান আকন্দের দীর্ঘদিন জমি সংক্রান্ত বিরোধ ছিল। এরই একপর্যায়ে গত ৪ মে মহিমাগঞ্জ বাজারে অভিযুক্ত আসামিরা দেশীয় ধারাল অস্ত্র দিয়ে হামলা করে এমরানের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তার পায়ের রগ কেটে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় এমরানের পিতা আব্দুল লতিফ আকন্দ বাদী হয়ে ১১ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।পলাতক আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রেখে ৭ মে, মঙ্গলবার র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‌্যাব-১৪ টাঙ্গাইল যৌথ অভিযান পরিচালনা করে টাঙ্গাইলের সখিপুর এলাকা থেকে ৪ জন আসামিকে গ্রেফতার করে।

র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ আরও বলেন, গ্রেফতারকৃতরা হত্যার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণে তাদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর