May 8, 2024, 8:33 pm

সংবাদ শিরোনাম
রগ কেটে যুবক হত্যা, গ্রেফতার ৪ বিধিমালা উপেক্ষিত পটুয়াখালীতে ইউসিসি’র পকেট কমিটি গঠনের অভিযোগ ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি শাহিন ফকির সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান

সুরভির নাচে দিশেহারা অন্তর্জাল!

সুরভির নাচে দিশেহারা অন্তর্জাল!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

‘ইশকবাজ’ খ্যাত ভারতের টিভি অভিনেত্রী সুরভি চন্দনার খুনে নাচে দিশেহারা নেট দুনিয়া। অভিনয়ের পাশাপাশি নাচেও সমান দক্ষ এ সুন্দরী। তাঁর নাচ এখন সামাজিক যোগাযোগমাধ্যমে হাত ঘুরছে।

জনপ্রিয় ধারাবাহিক ‘ইশকবাজ’-এ নকুল মেহতার বিপরীতে অভিনয় করে খ্যাতি কুড়িয়েছিলেন সুরভি। তাঁর পরবর্তী প্রকল্প ‘সঞ্জিবনী’। এ প্রকল্প নিয়ে সম্প্রতি খবরের শিরোনাম হয়েছেন সুরভি।

তবে এবার অন্য কারণে শিরোনাম হলেন। ‘ইশকবাজ’ থেকে বেরিয়ে যাওয়ার পরে অবসর কাটাচ্ছেন সুরভি। উপভোগ করছেন নিজের জীবন। ‘জুম্বা’ গানে নাচলেন। ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে সেই ভিডিও প্রকাশের পরেই ঝড় বয়ে যায়। ইনস্টাগ্রামে তাঁর নাচের ভিডিওটি এ পর্যন্ত চার লাখের বেশিবার দেখা হয়েছে।

‘ইশকবাজ’-এ আনিকা চরিত্রটির কারণে প্রচারের আলোয় আসেন সুরভি চন্দনা। সামাজিক যোগাযোগমাধ্যমে এখন তাঁর অনুরাগীর সংখ্যা অনেক। ক্রমাগত বাড়ছে। নকুল মেহতার সঙ্গে তাঁর রসায়ন দর্শকমহলে সাড়া জাগিয়েছিল। ফের ছোটপর্দায় ফিরছেন সুরভি। পত্রপত্রিকার খবর, আগামীতেও তাঁকে নকুলের সঙ্গে দেখা যেতে পারে। সূত্র : ইন্ডিয়া টিভি

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর