May 8, 2024, 5:54 pm

সংবাদ শিরোনাম
রগ কেটে যুবক হত্যা, গ্রেফতার ৪ বিধিমালা উপেক্ষিত পটুয়াখালীতে ইউসিসি’র পকেট কমিটি গঠনের অভিযোগ ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি শাহিন ফকির সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান

বেনাপোলে আওয়ামীলীগ সাংস্কৃতিক ফোরামের পরিচিতি ও মতবিনিময় সভা

বেনাপোলে আওয়ামীলীগ সাংস্কৃতিক ফোরামের পরিচিতি ও মতবিনিময় সভা

বেনাপোল থেকে এনামুল হক


বেনাপোল আওয়ামীলীগ সাংস্কৃতিক ফোরামের (আসাফো) বেনাপোল পৌর শাখার পরিচিতি সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শনিবার বেলা সাড়ে ১২ টার সময় বেনাপোল পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ পরিচিতি সভা ও মত বিনিময় সভায় সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস সহ সংগঠনের ৫২ জন সদস্য।

মতবিনিময় সভায় রহমত আলী বলেন, সংগঠনের আইন কানুনের প্রতি শ্রদ্ধাশীল থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামি ২০১৯ সালের জাতিয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামলীগকে জয়লাভ করাতে হবে। সেই লক্ষে আমাদের সকলের দলের প্রতি আস্থা রেখে কাজ করে এগিয়ে যেতে হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর