May 17, 2024, 5:18 am

সংবাদ শিরোনাম
রংপুর সদর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের প্রতিবাদে মানব্বন্ধন দিনাজপুরে দুই দিনব্যাপী পুষ্টি ও এগ্রোইকোলজি বিষয়ক কর্মশালা সম্পন্ন উখিয়ায় ভাড়া বাসা থেকে এনজিও কর্মীর মরদেহ উদ্ধার! দুর্ঘটনায় পা হারানো জান্নাত পেল জিপিএ-৫ শার্শায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান সমর্থকদের হামলায় সাবেক চেয়ারম্যাসহ আহত- ৫ র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৭ জন পরিবহন চাঁদাবাজ ও ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার সর্বজনীন পেনশন স্কীমে নিবন্ধিত হলেন জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ পায়রা বন্দরের নিজস্ব জেটিতে শুরু হয়েছে পন্য খালাস কার্যক্রম চাঁদাবাজ চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, রংপুর পটুয়াখালীতে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন, সুবিধা পাবে ৩০০ পরিবার

চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

রাহুল পারভেজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

জয়পুরহাট চিনিকলের সাবেক প্রশাসনিক কর্মকর্তা এবং রংপুর বেতারের সাবেক বেতার শিল্পী নাজমুল ইসলাম (৮০) ইন্তেকাল করিয়াছেন। (১৬ মার্চ) শনিবার সকালে সান্তাহার শহরের হার্ভে স্কুল এলাকার বাসায় গোসল করতে গিয়ে গোসলখানায় পা ফসকে পড়ে যান তিনি এবং ঘটনাস্থলে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি আদমদীঘি উপজেলার দমদমা গ্রামের মৃত হসরত আলীর বড় ছেলে।

মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়ে’সহ বহু আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। নাজমুল ইসলাম দৈনিক প্রথম আলো পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি খায়রুল ইসলাম ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পার বড় ভাই ।

শনিবার মরহুমের প্রথম নামাজে জানাজা নামাজ বাদ আসর নিজ গ্রাম সান্তাহার ইউনিয়নের দমদমা ঈদগাহ মাঠে ও বাদ মাগরিব কলসা আহসানউল্লাহ্ উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে মরহুমের স্ত্রীর কবরের পাশে তাঁকে দাফন করা হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর