May 11, 2024, 9:19 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটি কর্পোরেশনে শিক্ষার্থীদের স্বাস্থ্য ও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপনের ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ পটুয়াখালীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ছিনতাইকারীও হয়ে উঠেছে ডাকাত শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা নির্বাচনে জয়ী তিন প্রার্থী চিলমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কুড়িগ্রামের রাজারহাটে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে হঠাৎ বন্ধ সিএনজি: দুর্ভোগে চার উপজেলার সাধারণ মানুষ গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

৯ মে ঢাকায় বিক্ষোভের ডাক বিএনপির সমাবেশের অনুমতি না পেয়ে

প্রাইভেট ডিটেকটিভ ডেস্কঃ

সমাবেশের অনুমতি না দেওয়ার প্রতিবাদে আগামী ৯ মে ঢাকার প্রতিটি থানায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করেছে বিএনপি। আজ সোমবার বেলা ১১ টায় বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা জানান।

রিজভী বলেন, অনেক প্রতীক্ষার পর গতরাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের পক্ষ থেকে আমাদেরকে সাফ জানিয়ে দেয়া হয় সমাবেশ করতে দেয়া হবে না। জালিম সরকার এখন জনআতঙ্কে ভুগছে বলেই বিএনপির যেকোন কর্মসূচির অনুমতি দিচ্ছে না।

এর আগে গতকাল রবিবার কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে  ৭ মে সারাদেশে সমাবেশের করা ডাক দিয়েছিল বিএনপি। ঢাকায় নয়াপল্টন দলীয় কার্যালয়ে সামনে স্থান নির্ধারণ করে পুলিশের কাছে অনুমতি চাওয়া চায় বিএনপি। কিন্তু পুলিশের পক্ষ থেকে অনুমতি দেওয়া হয়নি।

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/৭মে২০১৮/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর