May 8, 2024, 5:30 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

রংপুর মিঠাপুকুরে চা বিক্রেতা কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

মেহেদী হাসান, মিঠাপুকুর, রংপুর প্রতিনিধিঃঃ

রংপুরের মিঠাপুকুরে গুলশান (৩৫) নামে এক চা বিক্রেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় স্ত্রী সেলিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করছে মিঠাপুকুর থানা পুলিশ। আজ মঙ্গলবার (১৩অক্টোবর) বিকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে আটক করা হয়।

সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে জায়গীরহাট স্ট্যান্ড থেকে চা দোকান বন্ধ করে বাসায় ফেরার পথে গুলসানকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেছেন নিহতের বাবা। নিহত গুলসান লতিবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের আব্দুল হকের ছেলে।
নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত দেড়টার দিকে জায়গীরহাট বাসস্ট্যান্ড থেকে চা দোকান বন্ধ করে দুর্গাপুরে ভাড়া বাসায় ফিরছিলেন গুলসান। পথিমধ্যে ব্র্যাক অফিসের কাছাকাছি পৌঁছলে হেলমেটধারী দুই ব্যাক্তি তাকে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় গুলশান মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেছেন নিহতের বাবা আব্দুল হক।

নিহতের স্বজনরা জানায়, দীর্ঘদিন ধরে এক যুবকের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন তার স্ত্রী। এতে বাধা দেয়ায় স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক ক্ষুব্ধ ছিল। তারাই পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।এর আগে এই পরকীয়ার ঘটনায় গ্রামে সালিশ বৈঠকও হয়েছিল।

মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান জানান, এ ঘটনায় নিহত গুলশানের স্ত্রী সেলিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর