May 8, 2024, 7:43 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

ভয় নয় সচেতনতা,করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ২৯নং ওয়ার্ড কাউন্সিল পার্থী সাজ্জাদ হোসেন

হুমায়ুন কবীর হীরু,ডবলমুরিং (চট্টগ্রাম)  প্রতিনিধিঃ

“করোনা ভাইরাস থেকে নিজে সচেতন থাকুন, অন্যকে সচেতন করুন”সময়কে নয় জীবনকে মুল‍্যায়ন করুন।
সচেতন নাগরিক সমাজ এর সদস্য সচিব সাজ্জাদ হোসেনের পক্ষ থেকে করোনা ভাইরাস থেকে মুক্তি লাভের জন্য ২৯ নং ওয়ার্ড এর প্রতিটি মসজিদে মসজিদে দরুদে শেফা, মিলাদে মুস্তফা, দোয়া মহফিলের আয়োজন করেছেন এবং সাজ্জাদ হোসেনের পক্ষ থেকে ২৯ নং ওয়ার্ডের অসহায়হায় অ-সামর্থ্যবান বাসিন্দাদের বাসায় বাসায়
হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মুখের মাস্ক পোঁচে দেয়ার জন্য সাধ্যমত চেষ্টা করেছেন। এবং ২৯ নং ওয়ার্ড এর প্রতিটি অলি গলিতে সাজ্জাদ হোসেনের ব্যবস্থাপনায় জিবাণুনাশক স্পে কাযকর্ম চলছে।
মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন‍্য,
এই শ্লোগানকে সামনে রেখে সচেতন নাগরিক সমাজের সদস্য সচিব সাজ্জাদ হোসেন ২৯ ওয়ার্ডে প্রতিনিয়ত তার এলাকাবাসীর খোজ খবর নিচ্ছেন এবং নিজ ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে নিজ হাতে সচেতন মূলক লিফলেট পোঁচে দেয়া সহ সচেতনতার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি সমাজের বিত্তবান্দের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোরর জন্য আহবান জানান।
বিশেষ প্রয়োজনে #করোনা_ভাইরাস সনাক্ত করার জন্য মেডিকেল টিম আপনার বাসায় চলে আসবে নমুনা সংগ্রহ করে নিয়ে যাবে ০২-৪৪০৭৫০৪২ অথবা ০২-৪৪০৭৫০৪৩ এই নম্বারে কল দিলে।
সরকার এর নির্দেশ মেনে চলুন, বাসায় থাকুন, নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর