May 8, 2024, 5:57 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

পূর্ণিমা এবার গানে

পূর্ণিমা এবার গানে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গেল বছরের শেষের দিকে চলচ্চিত্রে ফিরেছেন । নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূলের নির্দেশনায় ‘জ্যাম’ ছবিতে অভিনয় করছেন তিনি। এরইমধ্যে বেশকিছু অংশের কাজ শেষও করেছেন। পূর্ণিমা জানান, এফডিসিতে নির্বাচনের আগে বেশকিছু অংশের কাজ হয়েছে। এবার গানের শুটিং শুরু হবে। আশা করি, কাজটি দর্শকরা পছন্দ করবেন। পূর্ণিমা আরো বলেন, ‘জ্যাম’ ছবিটি কোনো নায়ক বা নায়িকাকেন্দ্রিক না। পুরোটা গল্পনির্ভর ছবি।

অচিরেই এ ছবির কাজ শেষ করে নেয়ামূলের পরের ছবি ‘গাঙচিল’-এর কাজ শুরু করার পরিকল্পনা রয়েছে তার। ‘গাঙচিল’ ছবিতে ফেরদৌস ও পূর্ণিমা অভিনয় করবেন। এদিকে সম্প্রতি ‘কে হবে মাসুদ রানা’ শিরোনামের রিয়েলিটি শোর বিচারক হয়েছেন পূর্ণিমা। চ্যানেল আইয়ের আয়োজনে এই শোর বিভিন্ন প্রক্রিয়ায় বিচারক হিসেবে কাজ করেছেন তিনি। ছবিতে অভিনয়ের পাশাপাশি আরটিভিতে প্রচার চলতি পূর্ণিমার উপস্থাপনায় ‘এবং পূর্ণিমা’ শীর্ষক অনুষ্ঠানটি দর্শকরা পছন্দ করেছেন। সামনে নতুন টিভিসি ও ছবিতে দেখা যাবে এ পর্দাকন্যাকে। আর ভালো গল্পের ছবি পেলে নিয়মিত আরো কাজ করবেন বলেও জানান তিনি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর