May 8, 2024, 6:37 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

নতুন বছরেই বিয়ে করছেন রণবীর-আলিয়া

নতুন বছরেই বিয়ে করছেন রণবীর-আলিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বি-টাউনে বইছে ফাগুন হাওয়া। লেগেছে একের পর এক বিয়ের ধূম। এবার বিয়ের ফুল ফুটতে চলেছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের। শোনা যাচ্ছে, নতুন বছরেই বিয়ে করতে চলেছেন দুই তারকা। এদিকে ১৪ ও ১৫ নভেম্বরে ইতালির লেক কোমোতে গাঁটছড়া বাঁধবেন দীপিকা-রণবীর। এরপরই ডিসেম্বরে বিয়ে করতে পারেন ‘দেশি গার্ল’ খ্যাত নায়িকা প্রিয়াংকা চোপড়া। এরপরই পালা আলিয়া ভাটের। রণবীর কাপুরের সঙ্গে আগামি বছরেই বিয়ে করতে চলেছেন তিনি।

দুজনের প্রেমই বলিউডে এখন ওপেন সিক্রেট। কাপুর এবং ভাট পরিবার স্বীকার করে নিয়েছেন প্রেমের কথা। বিয়ের তারিখ নিয়েও দুই পরিবারে আলোচনা হয়েছে। বছরের শুরুতেই বিয়ের তারিখটা পাকাপাকি হতে পারে বলেও শোনা যাচ্ছে। কাপুর পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ একটি সূত্রের খবর, রণবীরের পরিবারের সকলেই মেনে নিয়েছে আলিয়াকে। রণবীরের বাবা, মা,  বোন এবং পরিবারের বাকি সকলের কাছেই আলিয়া অত্যন্ত আদরের। রণবীরও চান শুভ কাজ সেরে ফেলতে। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন দুই তারকা। কয়েকটি জায়গাতেই তাদের খোলামেলা ডেটিং করতে দেখা গেছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর