May 8, 2024, 5:54 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

নওগাঁয় তুচ্ছ ঘটনায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

নওগাঁয় তুচ্ছ ঘটনায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিটেকটিভ নিউজ ডেস্ক

নওগাঁ সদর উপজেলায় মাঠে গরু বাঁধাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার উপজেলার শেখপুরা উত্তরপাড়া গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে সদর থানার ওসি তোরিকুল ইসলাম জানান। নিহত আবদুস সালাম (৬৫) ওই গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি তোরিকুল বলেন, গরু বাঁধাকে কেন্দ্র করে গত শনিবার সন্ধ্যায় আবদুস সালামের সঙ্গে বোয়ালিয়া মাদ্রাসাপাড়া গ্রামের আসলাম আলীর ঝগড়া বাঁধে। একপর্যায়ে সালামকে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে আহত করে আসলাম। রাতে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায় বলে জানান তিনি। সালামের মৃত্যুর সংবাদ পেয়ে আসলাম আলী পালিয়ে গেছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর