May 8, 2024, 6:10 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

ঝিকরগাছা বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রে নবাগত ওসির যোগদান

বিল্লাল হুসাইন,  ঝিকরগাছা, যশোর ।।
 যশোরের ঝিকরগাছা বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন শেখ শাহিনুর রহমান।
 রোববার তিনি বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে বিদায়ী ওসি মেজবাহ আহম্মেদকে বিদায় সংবর্ধনা ও নবাগত ওসি শাহিনুর রহমান কে বরণের আয়োজন করে তদন্ত কেন্দ্রের স্টাফ।গত বছরের ৭/৬/১৮ তারিখে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি হিসেবে যোগদান করেছিলেন মেজবাহ উদ্দিন আহম্মেদ। প্রায় ১৫ মাস এই বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি হিসেবে দায়িত্ব পালন করার পর গত রবিবার যশোরের শার্শার বেনাপোলে বদলি হন তিনি।
এদিকে নবাগত ওসি শাহিনুর রহমান সর্বশেষ যশোর জেলার চৌগাছা থানার ওসি ছিলেন। তাঁর বাড়ি নড়াইল জেলার লোহাগড়ায় থানায়।
নবাগত ওসি শাহিনুর রহমান আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকার পাশাপাশি বাঁকড়া এলাকা থেকে মাদকমুক্ত রাখতে কাজ করে যাবেন বলে জানান।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর