May 9, 2024, 5:06 am

শ্রীবরদীতে আগুনে পুড়ে ৬ দোকান ভষ্ম

সাইফুল ইসলাম,বকশিগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ

শেরপুর জেলার শ্রীবরদীর খোশালপুর বাজারে আগুনে পুড়ে প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
আজ ১৩ মার্চ শুক্রবার, রাত আড়াইটায় শ্রীবরদী উপজেলার খোশালপুর কানিপাড়া বাজারে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনে লেগে মূহুর্তেই ৬ দোকানে রক্ষিত মালামালা ও নগদ অর্থ পুড়ে ভষ্ম হয়ে গেছে। মুদি দোকানী সুরুজ আলীর দোকানের মালামাল বাহির করতে পারলেও ঘরটিতে থাকা আসবাবপত্র পুড়ে ভেঙ্গেচুরে যায়। বকশিগঞ্জ ও শ্রীবরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্ত মটরসাইকেল পার্টস ও কীটনাশক ব্যবসায়ী উকিল মিয়ার ১৫ লক্ষাধিক ও সাউন্ড সিস্টেম মাইক ব্যবসায়ী মোস্তফার ১৫ লক্ষাধিক টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়েছে। মুদি দোকানদার মতিনের ২ লক্ষাধিক, সাদা মিয়ার দের লক্ষাধিক, কাপড় কসমেটিকস ব্যবসায়ী সিরাজলের ৩ লক্ষাধিক, ওষুধ ব্যবসায়ী আক্কাছের দের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তাদের দাবী।
এছাড়াও ঘর মালিক আব্দুল হক জানান তার একমাত্র সহায় সম্বল ঘর ভাড়া দিয়ে প্রতিমাসে যা পেতেন তা দিয়েই সংসার চলতো। ঘরটি পুড়ে যাওয়ায় দিশেহারা হয়ে পরেছে ঘর মালিক আব্দুল হক।
কাকিলাকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হামিদুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে আবেদন করার জন্য বলেছেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৩ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর