May 8, 2024, 11:33 pm

যাত্রাবাড়ী ও চকবাজার থানা এলাকা থেকে ইয়াবা ও ফেসিডিলসহ আটক ০২

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার যাত্রাবাড়ী ও চকবাজার থানা এলাকা থেকে ইয়াবা ও ফেসিডিলসহ আটক ০২

গত ২২ অক্টোবর ২০২০ খ্রিঃ তারিখ অনুমান ২১.১০ ঘটিকার সময় র‌্যাব-১০, এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মোঃ শাহিনুর চৌধুরী এর নেতৃত্বে একটি আভিযানিক দল ডিএমপি, ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় অভিযান পরিচালনা করে আরিফুল ইসলাম আরিফ (২৩), পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- রামচন্দ্রপুর (উত্তর পাড়া), থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা নামের একজন মাদক ব্যবসায়ীকে ১৯৫৫ (এক হাজার নয়শত পঞ্চান্ন) পিস ইয়াবা ট্যাবলেট ও ১৪৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০২ টি মোবাইল উদ্ধার করা হয়।

এবং একই তারিখ অনুমান ২১.৩০ ঘটিকার সময় সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ শহীদুল হক মুন্সি এর নেতৃত্বে ডিএমপি, ঢাকার চকবাজার থানাধীন নাজিম উদ্দিন রোড এলাকায় অভিযান পরিচালনা করে আসামী আলী মোহাম্মদ (৩২), পিতা- মৃত মোঃ ওহিদ, সাং- ৪৫ আগা সাদেক রোড, থানা- বংশাল, জেলা- ঢাকা নামের একজন মাদক ব্যবসায়ীকে ৩৬ (্ছয়ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ও নগদ ৭,৭৫০/- টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত ঢাকার যাত্রাবাড়ী ও চকবাজার এলাকাসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসায়া পরিচালনা করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর