May 8, 2024, 5:51 pm

সংবাদ শিরোনাম
রগ কেটে যুবক হত্যা, গ্রেফতার ৪ বিধিমালা উপেক্ষিত পটুয়াখালীতে ইউসিসি’র পকেট কমিটি গঠনের অভিযোগ ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি শাহিন ফকির সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান

মেক্সিকোতে বন্দুকধারীদের গুলিতে নিহত ১৩

মেক্সিকোতে বন্দুকধারীদের গুলিতে নিহত ১৩

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

মেক্সিকোতে অজ্ঞাতনামা বন্দুকধারীদের গুলিতে অন্তত ১৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে চারজন। গত শুক্রবার দেশটির পূর্বাঞ্চলীয় গোলযোগপূর্ণ ভারাক্রুজ রাজ্যে একটি পারিবারিক অনুষ্ঠানে বন্দুকধারীরা আচমকা গুলি চালালে হতাহতের ঘটনা ঘটে বলে বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে বলা হয়েছে।

মেক্সিকোর জননিরাপত্তা দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, মিনাটিটলান এলাকায় পারিবারিক একটি অনুষ্ঠান চলাকালে বন্দুকধারীরা সেখানে হাজির হয়ে জানায়, তারা ‘এল বেকি’ নামে একজনের সঙ্গে দেখা করতে এসেছে। এরপরই তারা সেখানে উপস্থিত লোকজনদের ওপর গুলি চালাতে শুরু করে। এতে পাঁচ নারী ও এক শিশুসহ ১৩ জন নিহত হয়। তবে ঠিক কী কারণে এই হামলার ঘটনা ঘটেছে তা নিশ্চিত করতে পারে মেক্সিকোর জননিরাপত্তা দফতর। মেক্সিকোর ভারাক্রজ রাজ্য হচ্ছে সংঘবদ্ধ অপরাধী চক্রের আখড়া। সেখানে প্রায়ই প্রতিদ্ব›দ্বী মাদক চক্রের মধ্যে রক্তক্ষয়ী বন্দুকযুদ্ধ হয়। ২০০৬ সালে মেক্সিকোর প্রেসিডেন্ট ফিলিপ কালদেরন মাদকবিরোধী অভিযান শুরুর পর থেকে দেশটিতে আড়াই লাখের বেশি লোক নিহত হয়।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর