May 9, 2024, 4:55 am

মিরাজ জাতীয় দলের সফরে আটকে গেলেন!

মিরাজ জাতীয় দলের সফরে আটকে গেলেন!

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মাসব্যাপী খেলা, লম্বা সফর। উইন্ডিজের বিপক্ষে সেই সফর করতে ২২ জুন শুক্রবার দিবাগত রাতে দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কিন্তু দুঃসংবাদ ডানহাতি স্পিনার মেহেদী হাসান মিরাজের জন্য। ভিসা সংক্রান্ত জটিলতার কারণে আটকে গেছে তার উইন্ডিজ সফর।

সিরিজ খেলতে ২৪ জুন উইন্ডিজের অ্যান্টিগায় পা রাখবে বাংলাদেশ দল। উইন্ডিজ ছাড়াও দুই টেস্ট, তিনটি ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টির এই পূর্ণাঙ্গ সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। মূলত আজ দিবাগত রাতে দেশ ছাড়ছে টেস্ট দল। সেই দলেরই সদস্য মিরাজ।

যদিও মিরাজের এই সমস্যা সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পাশাপাশি আরিফুল হকও ভিসা সংক্রান্ত জটিলতায় আটকে গেছেন। একই অবস্থা হয়েছিল রুবেল হোসেনের। বাংলাদেশ জাতীয় দলের এই পেসারের নামে মামলা ছিল, সে কারণেই যুক্তরাষ্ট্রের ভিসা পাচ্ছিলেন না তিনি। পরে যদিও সেই সমাধান হয়েছে।

এই মুহূর্তে ছুটিতে থাকা টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান পরিবার নিয়ে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকেই উইন্ডিজ সফর করবেন তিনি।

উইন্ডিজের বিপক্ষে দুই টেস্টের প্রথমটি অনুষ্ঠিত হবে ৪ জুলাই। কন্ডিশনের সঙ্গে নিজেদেরকে পরিচিত করিয়ে নিতে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ জাতীয় দল।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর