May 8, 2024, 7:43 pm

সংবাদ শিরোনাম
রগ কেটে যুবক হত্যা, গ্রেফতার ৪ বিধিমালা উপেক্ষিত পটুয়াখালীতে ইউসিসি’র পকেট কমিটি গঠনের অভিযোগ ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি শাহিন ফকির সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান

মনোহরদীর রাস্তার বেহাল অবস্থা

মোঃ কামরান পারভেজ মনোহরদী (নরসিংদী) প্রতিনিধিঃ

মনোহরদী প্রতিনিধী:-মোঃকামরান পারভেজঃ-নরসিংদীর মনোহরদী উপজেলার বেশির ভাগ গ্রামীণ সড়কের বেহাল দশা। রাস্তাগুলো দীর্ঘ দিন ধরে সংস্কার না করায় মানুষের দুর্ভোগ চরম আকার ধারন করেছে। কিছু কিছু গ্রামীণ সড়ক পাকা করা হলেও অতিরিক্ত মালবাহী ট্রাকসহ ভারী যানবাহন, মাটি ও ইটবাহী পিকাপ, কৃষি জমি চাষাবাদের জন্য আমদানিকৃত পাওয়ার ট্রিলার বেপরোয়াভাবে চলাচলের কারণে এসব সড়ক ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। ফলে গ্রামীণ এ সড়কগুলো বারবার সংস্কার করা হলেও দীর্ঘস্থায়ী হচ্ছে না।
সড়কগুলোতে খানাখন্দক থাকায় যানবাহন চলাচল বিগ্নিত হচ্ছে এবং সাধারণ মানুষের চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। কিছু গ্রামীণ সড়ক দেখে বুঝার উপায়ই নেই এসব সড়ক একসময় পাকা ছিল বা এই রাস্তা দিয়ে মানুষ চলে,মনতলা বাজার হতে খিদিরপুর বাজার, খিদিরপুর হতে রামপুর বাজার, খিদিরপুর হতে কালিচর হয়ে চৌরাস্তার বাজার, নারান্দী বালিকা উচ্চবিদ্যালয় হতে সনমানিয়া ব্রিজ, লেবুতলা গাবতলী বাজার হতে শরিফপুর বাজার, লেবুতলা গাবতলী বাজারের বাইপাস দিয়ে মোতালিব মেম্বারের বাড়ির পাশ দিয়ে আড়ালিয়া রোড পর্যন্ত, তারাকান্দি হতে শেখেরগাও মাদরাসা হয়ে চকবাজার,ধরাবান্দা মাদ্রাসা হতে প্রেসিডেন্ট বাড়ি মসজিদ, চন্দনবাড়ী পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের একটু সামনের মোড় হতে খালের ঘাট পর্যন্ত রাস্তাগুলোর বেহাল অবস্থা।

গাংকুলকান্দি গ্রামের সুমন মিয়া ও বাবু বলেন, সামান্য বৃষ্টি হলেই রাস্তার গর্তগুলোতে পানি লেগে থাকে এতে করে যারা সিএনজিচালিত অটোরিকশা, রিকশা, ভ্যানগাড়ি চালান তাদের যেমন সমস্যা হচ্ছে তেমনই সমস্যা হচ্ছে যাত্রীদের।
সিএনজিচালক সজিব বলেন, জীবনের ঝুঁকি নিয়ে আমাদের এসব সড়কে গাড়ি চালাতে হচ্ছে।মনোহরদীবাসি সরকারকে প্রতিনিধিদের মাধ্যমে যেন বিশেষ নজর দেন সেই দাবি তাদের।

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/২৯মে২০১৮/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর