May 8, 2024, 5:52 pm

সংবাদ শিরোনাম
রগ কেটে যুবক হত্যা, গ্রেফতার ৪ বিধিমালা উপেক্ষিত পটুয়াখালীতে ইউসিসি’র পকেট কমিটি গঠনের অভিযোগ ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি শাহিন ফকির সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান

বিশেষ ট্রাইবুন্যালে নুসরাত হত্যার বিচার দাবি নাসিমের

বিশেষ ট্রাইবুন্যালে নুসরাত হত্যার বিচার দাবি নাসিমের

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বিশেষ ট্রাইবুন্যাল করে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানের হত্যার বিচার করার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম। গতকাল শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন নাসিম। সাবেক স্বাস্থ্যমন্ত্রী বলেন, কোনো ফাঁকফোকর না রেখে প্রয়োজনে বিশেষ ট্রাইবুন্যাল করে এর বিচার শুরু করেন। এতে মানুষ খুশি হবে।

বাংলাদেশের জনগণ সাধুবাদ দেবে। সরকারের উদ্দেশে নাসিম বলেন, কয়েকটা ক্রিমিনাল ছাড়া এমন কোনো লোক নাই যারা এর বিচার চায় না। নুসরাত হত্যার বিচার নয় সাম্প্রতিককালে যে নারী ও শিশুহত্যার ঘটনা ঘটেছে, ট্রাইবুন্যাল করে এর বিচারের ব্যবস্থা করুন দ্রুত।

আগামী ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় নাসিম বলেন, আলোচিত এই হত্যাকা-ের পেছনে রয়েছে মাদ্রাসাটির অধ্যক্ষ। স্থানীয় আওয়ামী লীগের নেতারা তাকে রক্ষা করার চেষ্টা করছে জানিয়ে তাদেরও বিচার করার কথা বলেন মোহাম্মদ নাসিম। আলোচিত এই হত্যাকা- নিয়ে বিএনপিকে রাজনীতি না করে সংসদে যোগ দিয়ে গঠনমূলক আলোচনার আহ্বান জানিয়েছেন মোহাম্মদ নাসিম।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর